Priyanka Chopra

ওয়েবডেস্ক: টেনিস কোর্টে ছিল ইউএস ওপেনের হাড্ডাহাড্ডি লড়াই। নাটকীয় ভাবে জয় পেয়েছেন সেরেনা ইউলিয়ামস। কিন্তু কোর্টের বাইরে, গ্যালারিতে যে নাটকীয় দৃশ্যাবলি জমে উঠল, সেটারই বা উষ্ণতা কম কীসে?

আরও পড়ুন: এখন আইনত মেক্সিকোর গুয়াদালাজারায় পথে সেক্স বৈধ, প্রিয়াঙ্কাকে নিয়ে সেখানেই ছুটিতে যাচ্ছেন নিক

হবু বর নিক জোনাসের সঙ্গে ছুটি কাটাতে কোয়ান্টিকো নায়িকা এখন আমেরিকায়। সেখানে ছুটি কাটানোর ফাঁকেই পাড়ি দিয়েছিলেন ইউএস ওপেন দেখতে। তবে সঙ্গে শুধু নিক নন, ছিলেন নিকের দুই ভাই মানে প্রিয়াঙ্কার হবু দেওর যুগলও এবং তাঁদের সঙ্গিনীরাও।

নিকের এক ভাই জো জোনাস আবার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘গেম অব থ্রোনস’-এর অভিনেত্রী শোফি টার্নারের সঙ্গে। আর এক ভাই কেভিন বিবাহিত। তাঁর সঙ্গেও ছিলেন স্ত্রী ড্যানিয়েলা। তিন জুটিতে যখন একই সঙ্গে ঘেষাঘেষি করে বসা গ্যালারিতে, তখন সে দৃশ্য কতটা উত্তাপ বয়ে নিয়ে আসবে, সেটা ছবি দেখেই অনুভব করা যায়।

Priyanka-Chopra

তবে ওই ছবি প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেও তা ছড়িয়েছে অন্য সূত্র ধরে। কারণ, লোভ সংবরণ করতে পারেনি খোদ ইউএস ওপেন কর্তৃপক্ষও। তাঁদের অফিসিয়াল সাইটেও জায়গা পেয়েছে তিন জুটির সেই ছবি। যা দেখে যথেষ্ট গর্বিত প্রিয়াঙ্কার হবু শ্বশুরও। হবেনই বা কেন, কোর্টের বাইরে থেকেও এমন জয় অপ্রত্যাশিত তো বটেই!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন