ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, যে দেশি গার্ল নিজের তুখোড় ফ্যাশন স্টেটমেন্টে সারা দুনিয়ার মাথা ঘুরিয়ে দিয়েছেন, যিনি কি না আবার দখলে রেখেছেন বিশ্বসুন্দরীর পোশাকি তকমা, তাঁর কাছ থেকে আমরা এটা আশা করি না! এই তো দিন কয়েক আগেই যখন নিউ ইয়র্কের পথে নামলেন প্রিয়াঙ্কা চোপড়া, তখন কেমন সবাইকে মুগ্ধ করে দিয়েছিলেন তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্টে। সেই খোলামেলা ঊরুর সৌন্দর্য কেমন হাঁ করে দেখছিল নিউ ইয়র্কের মানুষজন, তা আপনিও দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: একটু বেশিই পা-চেরা স্কার্ট না প্রিয়াঙ্কা? হাঁ করে ঠিক কী দেখছেন নিউ ইয়র্কবাসীরা?

অথচ, সেই প্রিয়াঙ্কাই যখন হবু স্বামী নিক জোনাসের সঙ্গে সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হলেন, দেখা গেল তাঁর ডিজাইনার গাউন আর নিকের সাদা স্যুট- দুটোই জেনিফার লোপেজ আর তাঁর বয়ফ্রেন্ড অ্যালেক্স রডরিগজের এক ফটোশুটে পরা পোশাকের হুবহু নকল! এখানেই শেষ নয়! ওই টুকলি পোশাকে সম্প্রতি যে ফটোশুটটি হয়েছে নিকিয়াঙ্কার, তাও প্রায় ফ্রেম ধরে নকল! সে ক্ষেত্রে আবার নিকিয়াঙ্কা নকল করেছেন মেগান মার্কলে আর প্রিন্স হ্যারিকে। কী কাণ্ড বলুন দেখি! এমন কেউ করে!

অবশ্য, পোশাকে-ফটোশুটে যতই নকলনবিশি ফুটে উঠুক না কেন, পরস্পরকে আদর করার ধরন কিন্তু জুটির খুব অভিনব! যখন সবার সামনেই নিভৃত মুহূর্ত খুঁজে নিতে হয়, দুজনেই হাত রাখেন পরস্পরের মাথায়!

এই জন্যেই কি ইংরেজিতে বলে- ইন্টেলিজেন্ট মেন অলওয়েজ ইউজ দেয়ার হেড? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন