ওয়েবডেস্ক: যে মুহূর্ত থেকে হবু স্বামী নিক জোনাস আর ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে রাজস্থানে পা রেখেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, শুরু হয়ে গিয়েছিল তুমুল জল্পনা- তা হলে কি রাজস্থানেই বসতে চলেছে তাঁর বিয়ের বাসর? এমন খবর রটে যাওয়ার অবশ্য কারণও ছিল। কেন না, নিক যে আপাতত ভারতে এসেছেন আসন্ন বিয়ের জোগাড়যন্ত্রে ভাগ নিতে, সে খবর রটে গিয়েছিল বিদ্যুতের বেগে। আর তার পরে যখন রাজস্থানের নানা দুর্গ ঘুরে দেখতে শুরু করলেন তাঁরা, তখন জল্পনার আগুন জ্বলে উঠল দ্বিগুন- হয় তো দুর্গেই এক রাজকীয় বিয়ে সারবেন নিকিয়াঙ্কা!

আরও পড়ুন: বিয়ের দিন কয়েকের মাথাতেই মা হবেন, বন্ধুদের জানিয়ে রাখলেন প্রিয়াঙ্কা

 

View this post on Instagram

 

Royal treatment you get on your birthday…..

A post shared by Sudeep Dutt (@sudeepdutt) on

 

View this post on Instagram

 

When you cut the cake with a sword …. you have to eat like this….

A post shared by Sudeep Dutt (@sudeepdutt) on

অবশ্য প্রিয়াঙ্কা এই দুর্গরহস্যে সম্প্রতি জল ঢালতে চেয়েছেন অন্য ভাবে। সোশ্যাল মিডিয়া বলছে- তিনি জোধপুরের মহারাজা সুদীপ দত্তের জন্মদিনের আমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন রাজস্থান। সুদীপ এবং তাঁর পরিবারের সঙ্গে নায়িকার দীর্ঘ দিনের সৌহার্দ্য, কাজেই জন্মদিনের মোচ্ছব আর নিককে রাজস্থান ঘুরিয়ে দেখানো- দুটোই সেরে নিলেন প্রিয়াঙ্কা!

 

View this post on Instagram

 

Mobbed in Jodhpur #nickjonas #priyankachopra #media #airport #travel #tuesday #paparazzi @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

কিন্তু বলিউডের নিন্দুকরা ও সবে কান দিতে চাইছেন না। তাঁরা বলছেন, বিয়ের জায়গা দেখতে গিয়েছেন বলেই সঙ্গে করে ভাইকে টেনে নিয়ে গিয়েছেন নায়িকা। খবর বলছে, বন্ধুর বিয়ের জন্য মহারাজা নিজের প্রাসাদও ছেড়ে দিতে রাজি আছেন! হলে তো ভালোই- অন্তত গার্লের বিয়েটা দেশি জায়গাতেই হবে- এই আর কী!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন