ওয়েবডেস্ক: অনেকেই দাবি করে থাকেন, ঝগড়ার পরের ধাপে সম্পর্কটা না কি অনেক বেশি মধুর হয়ে ওঠে! ঝগড়া না হলে নারী আর পুরুষের সম্পর্ক না কি নীরব হাটের মতোই বেমানান!

দেখা যাচ্ছে, সেই চেনা ছন্দে ফিরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিন কয়েক আগেই যদিও ভাইরাল হয়েছিল জেএফকে আন্তর্জাতিক বিমানবন্দরে বয়ফ্রেন্ড নিক জোনাসের সঙ্গে তাঁর কথা-কাটাকাটির ভিডিও, কিন্তু সে সব আপাতত দূরে রেখে পরস্পরের খুব কাছে চলে এসেছেন তাঁরা।

এতটাই কাছে যে, আটলান্টিক সিটিতে নিকের তুতো বোন র্যাচেল তাম্বুরালির বিয়েতে গিয়ে বয়ফ্রেন্ডের শরীরের সঙ্গেই প্রায় সারাটা সময় নিজের শরীর ঠেকিয়ে রাখলেন নায়িকা। খুব কমই ছাড়লেন নিকের হাত, ধরে রাখলেন তা নিজের হাতে। অবশ্য ও দেশের প্রথা অনুযায়ী এটাই ভালোবাসার স্বীকৃতির সর্বজনসম্মত পন্থা।

খবর বলছে, নিকের বোনের বিয়েতে প্রিয়াঙ্কা না কি নিয়েছিলেন ফটোগ্রাফারের দায়িত্ব। যে ভাবে খুটিয়ে খুঁটিয়ে ছবি আর ভিডিও তুলেছেন তিনি, তা না কি বিয়েতে উপস্থিত আর কেউই করেননি! এবং এ কাজে তাঁর সহযোগিতা করেছেন খোদ নিক!

খুব স্বাভাবিক ভাবেই বিয়ে শেষ হয়ে যাওয়ার পরে অন্য অভ্যাগতরা চলে গেলেও প্রিয়াঙ্কা যাননি। নিকের সঙ্গে তিনি রাত কাটিয়েছেন পারিবারিক বাড়িতেই। পরের দিন সকালে অনেকটা হইচই আর ব্রাঞ্চ সারার পরে যুগলে ফিরেছেন। নিকের পরিবারের সবাই বেশ খুশি হয়েছেন প্রিয়াঙ্কার সঙ্গে আলাপ করে।

তা হলে কি নায়িকার যে বন্ধুরা দাবি রছেন প্রিয়াঙ্কার মনের মানুষ রয়েছেন মুম্বইতে, সেটা ভুল? সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন নায়িকা এবং বন্ধুরা ব্যাপারটা জানেন না?

কে জানে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here