ওয়েবডেস্ক: মানছি, আনন্দের মুহূর্তে শারীরিক কষ্ট কখনোই কাম্য নয়! ও দিকে আবার ভারতীয় বিশ্বাস, শুভ অনুষ্ঠানে রক্তপাত হলে তা না কি মঙ্গলময় হয়ে ওঠে সব দিক থেকেই! সে কথাটা মাথায় রেখেই কি প্রিয়াঙ্কা চোপড়া ব্যথা চেপে রেখে মুখে হাসি ধরে রেখেছেন?

আরও পড়ুন: নিবিড় যৌনতার হাতছানি, নিকিয়াঙ্কার প্রি-ওয়েডিং ফটোশুট আর ভিডিও দেখেছেন কি?

খবর অন্তত তাই বলছে! জানাচ্ছে- দুর্ঘটনাটা ঘটেছে শনিবার! জোধপুরের উমেদ ভবনে যে ঘরটায় আছেন নায়িকা, তা পুরোটাই কাঠের তৈরি! অতিথিদের জন্য ভালো স্যুটগুলো ছেড়ে দিয়ে নিজের জন্য এই ঘরটাই বেছে নিয়েছেন তিনি! এখন মুশকিল হল, অতিথি সমাগমের জন্য তাড়াহুড়ো করে ঘরটা তোলায় মেঝেতে থেকে গিয়েছিল পেরেক! তা পায়ে ফুটে গভীর ভাবেই জখম হয়েছেন প্রিয়াঙ্কা! ডাক্তারও ডাকতে হয়েছে রক্তপাত বন্ধ হচ্ছিল না বলে!

আপাতত, শরীরে ব্যথা আর পায়ে ব্যান্ডেজ নিয়েই রবিবারের ভারতীয় বিয়ের জন্য তৈরি হচ্ছেন নায়িকা! কথা আছে, পঞ্জাবি বিয়ের প্রথা মেনে নিক জোনাস আসবেন মাদি ঘোড়ায় চেপে! খবর এও বলছে, মেহরানগড় দুর্গকে প্রেক্ষাপটে রেখে এক ৪০ ফুট উঁচু মণ্ডপ নির্মাণ করা হয়েছে ভারতীয় এই বিয়ের জন্য! যা মাথায় রেখে আমূল তাদের নয়া কার্টুনে তুলে ধরেছে নিকিয়াঙ্কার বিয়ের হুল্লোড়!

 

View this post on Instagram

 

#Amul Topical: Priyanka Chopra weds Nick Jonas in Jodhpur!

A post shared by Amul (GCMMF) (@amul_india) on

নিক এর আগে জানিয়েছিলেন- ঘোড়া চেপে বিয়ে করতে আসার জন্য তিনি মুখিয়ে রয়েছেন! আর সাত পাকও নয়, প্রিয়াঙ্কার জন্য তিনি চোদ্দ পাকের পরিকল্পনা করছেন! কিন্তু পায়ে ব্যথার জন্য তা কি আর সম্ভব হবে? দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here