ওয়েবডেস্ক: খবর রটেছিল, ২৬ সেপ্টেম্বরেই না কি বিয়ে সেরে ফেলবেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস! নিক আংটি দিয়ে প্রেমপ্রস্তাব রেখেছিলেন নায়িকার জন্মদিনে, তাই বিয়েটা হবে তাঁর জন্মদিনে! যদিও সেই তারিখ পেরিয়ে গেল, দেখা গেল, বিয়ের কোনো তোড়জোড়ই নেই কোনো পক্ষে – না চোপড়াদের দিক থেকে, না জোনাসদের দিক থেকে!

আরও পড়ুন: সুইমিং পুলের বিকিনি-গার্ল আর সোনম কাপুরেই চোখ আটকে নিকের, প্রিয়াঙ্কার কথা মাথায় নেই, দেখুন নিজেই

 

View this post on Instagram

 

#nickjonas 😍😍

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

View this post on Instagram

 

#priyankachopra chilling with #nickjonas @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তবে সম্প্রতি এক বিদেশি পত্রিকা খবর করেছে – প্রিয়াঙ্কা আর নিকের বিয়ে নাকি খুব তাড়াতাড়িই হতে চলেছে! খুব তাড়াতাড়ি মানে কি এ বছরের মধ্যেই? সরাসরি ভাবে এ নিয়ে কিছু না বললেও পত্রিকা জানিয়ে দিয়েছে, দুই পরিবারে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে! দেশি এবং বিদেশি, উভয় মত মেনেই জোড়া বিয়ে করবেন নিককে নায়িকা!

 

View this post on Instagram

 

Bae in Bombae!! 😍 #friends #mumbai #football @nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এ দিকে দেশের পত্রিকায় রটে যাওয়া খবর বলছে, সেই বিয়ের জোগাড়যন্ত্র এবং অন্য ব্যাপারে অংশ নিতেই মুম্বই এসেছেন নিক জোনাস! আসন্ন বিয়ের ফাঁকে সময় করে ফুটবলও খেলেছেন এক বলিউডের ম্যাচে। যে খেলার টিকিটের টাকা তুলে দেওয়া হবে স্বেচ্ছাসেবী সংস্থার হাতে! সেই টাকায় অনেকের মুখেই ফুটবে হাসি, সন্দেহ নেই! কিন্তু নিককে মাঠে দেখে প্রিয়াঙ্কার মুখেও যে হাসি ফুটেছে, সেটাকেও কি উপেক্ষা করা যায়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন