ওয়েবডেস্ক: রকম-সকম কিন্তু সে দিকেই ইঙ্গিত করছে! বলছে, ঠিক যে রকম প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদানে আলিয়া ভাট ছাড়া বলিউডের তেমন ডাকসাইটে কোনো মুখ দেখা যায়নি, সে রকমটাই হতে চলেছে বিয়ের ক্ষেত্রেও! সন্দেহ নেই, প্রিয়াঙ্কা চোপড়া আপাতত বলিউড থেকে অনেকটা দূরে, সেখানকার কোনো শিবিরের সঙ্গেই আর তাঁর সৌহার্দ্য নেই! সেই জন্যেই কি সৌজন্য ভুলেছে বলিউডও?

আরও পড়ুন: ৪৮ কোটি টাকার বাড়ি প্রিয়াঙ্কার, বাঁধের জল ঢুকে আসে পুলে, ঘর দেখলে মাথা ঘুরে যাবে!

 

View this post on Instagram

 

Bae ❤@nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

খবর বলছে, সেটা যেমন কারণ, তেমনই বিয়েতে বলিউডের হাজিরা দিতে না পারার কারণ হয়ে উঠেছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের প্রীতিভোজের অনুষ্ঠান। জানা গিয়েছে, ১ ডিসেম্বর মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে বিয়ের পার্টি দিচ্ছেন দীপবীর, অন্য দিকে ওই দিনেই আবার জোধপুরের উমেদ ভবনে বিয়ে হচ্ছে নিকিয়াঙ্কার। খবর আরও বলছে, প্রিয়াঙ্কা আর নিকের এই বিয়ের উৎসব শুরু হচ্ছে ২৯ নভেম্বর থেকে- এই দিন বসছে সঙ্গীতের আসর। তার পর, ৩০ নভেম্বর হাতে মেহন্দি উঠছে নায়িকার। সব শেষে, ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা!

তা, এই যদি তারিখ হয়, তা হলে অনুমান বলছে, বাগদানের মতোই বিয়েটাও প্রায় বলিউড-বিহীনই হয়ে থাকবে প্রিয়াঙ্কার- সবাই যাবেন দীপবীরের প্রীতিভোজেই। সে যতই প্রিয়াঙ্কা ২০০ জনকে বিয়েতে নেমন্তন্ন করুন না কেন! অবশ্য, পরে যখন প্রীতিভোজের পার্টি দেবেন তিনি, তখন কী হবে, বলা মুশকিল!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here