ওয়েবডেস্ক: দ্য কাট! নিউডিল্যান্ডের এই পত্রিকাকে নিয়েই আপাতত মার-মার কাট-কাট রব উঠেছে জগৎ জুড়ে। কেন না, সম্প্রতি একটি আর্টিকেলে লিখেছে পত্রিকা- প্রিয়াঙ্কা চোপড়ার নিক জোনাসের সঙ্গে বিয়েটা একটা ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। প্রিয়াঙ্কা স্রেফ টাকা-পয়সা দেখে ফাঁসিয়েছেন বয়সে ছোটো পুরুষটিকে!

আরও পড়ুন: বিয়ে নিয়ে নিককে প্রথমে কাঁদিয়ে পরে হাসিয়ে ছাড়লেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও

পত্রিকা জানিয়েছে, প্রিয়াঙ্কা এবং তাঁর দল সবাই সুপুরুষ ধনী শিকারের জন্য মুখিয়ে থাকেন। তাই নায়িকার টুইটার অ্যাকসেস করতে পারেন তাঁর টিমের সকলে। নিক জোনাসও খবর মতো প্রথমে প্রিয়াঙ্কাকে টুইট করেই ডেটে ডেকেছিলেন। সেই টুইট সবাই পড়েন, দাবি দ্য কাট-এর। তার পর শিকারে নামেন তাঁরা। পত্রিকা এও বলছে, নিক স্রেফ হলিউডের সঙ্গে একটা রাস্তা তৈরি করতে চেয়েছিলেন প্রিয়াঙ্কার মাধ্যমে, কিন্তু শেষ পর্যন্ত তাঁকে কোণঠাসা করে, বিয়ে করে, গয়না এবং দামি বাংলো কিনিয়ে শিকার করলেন ছেলেধরা প্রিয়াঙ্কা!

পত্রিকা, স্বাভাবিক ভাবেই এই খবর করে পড়েছে বিদ্বেষের মুখে। কী বলিউড, কী হলিউড- সেলেব্রিটি থেকে সাধারণ মানুষ- সবাই মুখর হয়েছে নিন্দায়। সোনম কে আহুজা এ প্রসঙ্গে মুখ খুলেছেন পত্রিকার নারীবিদ্বেষী মনোভাব নিয়ে। আর নিকের ভাই জো জোনাস এবং তাঁর বাগদত্তা সোফিয়া টার্নার তুলে ধরেছেন টুইটে নবদম্পতির ভালোবাসার দিকটা- আলবাত পত্রিকাকে সমালোচনা করেই! সব মিলিয়ে, আগের খবরটা আমাদের আভিজাত্যের পরিপন্থী বলে ক্ষমা চেয়েছে দ্য কাট!

সব শেষে এ নিয়ে আসা যায় প্রিয়াঙ্কার বিবৃতিতে। নয়াদিল্লির অনুষ্ঠানে এ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে সাফ জানিয়েছেন তিনি- “এ নিয়ে আমি কোনো কথাই বলব না! ওটা আমার জীবনের আওতায় কোনো ভাবেই আসে না। আমি আপাতত পরিপূর্ণ ভাবে সুখী। এবং এই সব খুচরো কথায় আমার সুখ আঘাত পাবে না!”

সত্যিই তো, ভালোই জানেন নায়িকা- তিনি বিবৃতি দিলে আখেরে পত্রিকারই লাভ! আর সেটা হতে দেওয়ার কি মানে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here