ওয়েবডেস্ক: বৃহস্পতিবার সন্ধ্যায় বলিউডের জন্য মুম্বইয়ের যে পাঁচতারায় প্রীতিভোজ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস, তার নাম তাজ ল্যান্ডস এন্ড! আমন্ত্রণ পেয়েও অবশ্য বুঝতে পারেনি বলিউড- দীর্ঘ দিনের প্রতিদ্বন্দ্বিতার দি এন্ড-ও একই সঙ্গে ঘটে যাবে ওই পাঁচতারায়!

আরও পড়ুন: বচ্চন-শাহরুখ না এলেও সারা বলিউডের হাজিরা নিকিয়াঙ্কার প্রীতিভোজে, দেখুন সব ছবি-ভিডিও

অবশ্য, সংবাদমাধ্যমে তো সাফ জানিয়েছিলেনই দীপিকা পাড়ুকোন- প্রিয়াঙ্কা ব্যক্তিগত ভাবে তাঁকে প্রীতিভোজে আসার আমন্ত্রণ জানিয়েছেন এবং সেই আমন্ত্রণ তিনি অবশ্যই রক্ষা করবেন! ব্যাপারটা অনেকটা বাজিরাও মস্তানির পিঙ্গা গানের আগের দৃশ্যের মতো লাগছে না? সেখানেও তো কাশীবাঈ নিজের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন মস্তানিকে। দেখা গেল, ছবি আর বাস্তব এক করে প্রীতিভোজেও এক সঙ্গে পিঙ্গা গানের সঙ্গে নাচলেন প্রিয়াঙ্কা আর দীপিকা। তফাতের মধ্যে ছবিতে রণবীর সিং ওই গানে ছিলেন না, এখানে তিনিও ঢুকে পড়েছেন দুই নায়িকার মাঝে!

কিন্তু এখানেই শেষ নয়! এর আগে নিজের রিসেপশনে প্রিয়াঙ্কার গল্লাঁ গুড়িয়াঁ গানের সঙ্গে তেমন না নাচলেও তাজের পার্টিতে কিন্তু ওই গানে নেচে নেচে ডান্স ফ্লোরে আগুন ঝরালেন দীপিকা আর প্রিয়াঙ্কা রণবীরকে সঙ্গে নিয়ে। নিক জোনাস যে ছিলেন না দলে, তা নয়! কিন্তু বিদেশি বয় দেশি তালের কেমন অপ্রস্তুত হয়ে পড়েছেন, নিজেই দেখুন না!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here