ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, এ বারের অসম-যাত্রা প্রিয়াঙ্কা চোপড়াকে বেশ বড়োসড়ো দুই বিতর্কের মুখে দাঁড় করাল!

priyanka chopra

‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের শুটিং করতে গিয়ে চোট পাওয়া হাঁটু নিয়েই প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি হাজির হয়েছিলেন অসমের জোড়হাটের এক মেয়েদের স্কুলে। সেখানে সমালোচনার মুখে পড়ল তাঁর বিহু নাচের দক্ষতা। স্কুলের মেয়েরা নায়িকার সম্মানে নাচের আয়োজন করলে তিনিও পা মিলিয়েছিলেন তাঁদের সঙ্গে। আর শুরু হল সমালোচনার ঝড় – রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর যদি এমন খারাপ করে বিহু নাচেন, তবে রাজ্যের সংস্কৃতি যায় কোথায়!

সে বিতর্ক একটু প্রশমিত হল কী না হল, এক বেলার মধ্যে শুরু হল দ্বিতীয় বিতর্ক! কী না, লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা! এই গুজবের উৎস নায়িকার নিজেরই ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা একটা ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে, অসমগামী বিমানের জানলা দিয়ে আনমনে বাইরে তাকিয়ে রয়েছেন নায়িকা। একটি হাত ছুঁয়ে আছে চিবুক, অন্যটি আলগোছে ফেলে রাখা! আর এই দ্বিতীয় হাতটিতেই দেখা যাচ্ছে একটা মঙ্গলসূত্র বা ঠিক তার মতো দেখতে একটা মালা জড়িয়ে রেখেছেন নায়িকা!

priyanka chopra

কী মনে হচ্ছে বলুন তো? সত্যিই কি ওটা মঙ্গলসূত্র? না কি ওই রকম দেখতে কোনো গয়না?

যাই হোক, নায়িকা নিজেই জানিয়েছেন সত্যিটা। একটা ছবি টুইট করে সবাইকে দেখিয়ে দিয়েছেন যে তিনি আদতে কী পরেছিলেন!

“হাহাহাহা! কী কল্পনার বহর! আরে, এটা একটা ইভিল আই! এ বার আপনারা শান্ত হন দেখি! বিয়ে করলে সেটা লুকিয়ে রাখব কেন? নিজেই আপনাদের জানাব”, লিখেছেন নায়িকা টুইটারে!

priyanka chopra

সত্যিই তো, মঙ্গলসূত্র পরলে গলাতেই পরবেন, খামোখা হাতে কেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here