ওয়েবডেস্ক: সন্দেহ নেই, আচার্য রজনীশ বা ওশো সাধনমার্গে এবং অপরাধজগতে বেশ ডাকসাইটে এক নাম! সেক্স গুরু তাঁর অভিধা! পুণের রজনীশপুরমে এই ধর্মগুরুর আশ্রম এখনও বেশ বিতর্কিত জায়গা। কেন না, সেখানে ওশো প্রদর্শিত পথে পরস্পরকে ছুঁয়ে মানসিক এবং শারীরিক মোক্ষের অনুসন্ধান করে থাকেন অপরিচিত নারী-পুরুষরা।

আরও পড়ুন: ‘সেক্স গুরু’ আমির, সাধনসঙ্গিনী আলিয়া, কী তুলে ধরছে বলিউডের সব চেয়ে সাহসী ছবি?

 

View this post on Instagram

 

🙌🏻🙌🏻🙌🏻 #maanandsheela #wildwildcountry #bhagwan

A post shared by all original memes. (@creedsbratton) on

অন্য দিকে, মার্কিন মুলুকের ওরেগনে ওরেগন রাজ্যের ৬৪ হাজার একর এলাকাজুড়ে এক খামারে হাজার হাজার শিষ্য নিয়ে ছিল ভগবান রাজনীশের আশ্রম। পাঁচ বছরের বেশি সময় ধরে সেখানে নানা ধরণের আইনি জটিলতাসহ হত্যাচেষ্টা, নির্বাচনে কারচুপি, অস্ত্র চোরাচালানের মত নানান বিতর্ক তৈরি হয়। ১৯৮৪ সালে বড় মাপের একটি বিষপ্রয়োগের ঘটনাও ঘটে সেখানে, যাকে যুক্তরাষ্ট্রের ইতিহাসের সবচেয়ে বড় জৈব-সন্ত্রাসমূলক ঘটনা বলে মনে করা হয়।

এই সব কিছু নিয়ে মাঝে শুরু হয়েছিল হলিউডের ওয়েব সিরিজ ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি। কিন্তু বিতর্কের জেরে তা বন্ধ হয়ে যায়। ও দিকে, ওশোর চরিত্রে আমির খান এবং তাঁর সাধনসঙ্গিনী মা আনন্দ শীলার চরিত্রে আলিয়া ভাটকে নিয়ে বলিউডেও একটা ছবি তৈরির কথা উঠেই থেমে আছে। এর মাঝেই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস , শীলার বায়োপিক প্রযোজনা এবং নামভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি হলিউডে! সেই শীলা, আশ্রমের সব বেআইনি কাজই তদারকি করত যাঁর দল। এ ব্যাপারে ওশো কিছু বলতেও পারতেন না যাঁকে!

 

View this post on Instagram

 

@priyankachopra talking about @isntitromantic 🎉🎉🎉 PLUS- Priyanka Chopra is producing and starring in a movie based on #wildwildcountry documentary, she plays the character of “Ma Anand Sheela”. The movie will be directed by the multiple Academy Award winner Barry Levinson. The movie is in scripting stage! . 🔴🔴SWIPE LEFT👈🏼👈🏼 . . #PriyankaChopra #Priyanka #PriyankaChopraJonas #NickJonas #Quantico  #PeeCee #Bollywood #Hollywood #IfICouldTellYouJustOneThing #MissWorld2000 #Queen #PiggyChops #Nickyanka #IsntItRomantic #love #NP #np_globaldomination #Bumble #TheSkyIsPink #Priyonce @np_globaldomination #queenofbollywood #jiju #desigirl #lovebirds

A post shared by NP globaldomination (@np_globaldomination) on

“আমি এ ব্যাপারে কথা বলছি ব্যারি লেভিনসনের সঙ্গে। উনি আমেরিকার যথেষ্ট নামজাদা পরিচালক। আমরা ছবিটা শীলার দৃষ্টিভঙ্গি থেকে করতে চাই। ওঁর দৃষ্টিভঙ্গি থেকেই তুলে ধরতে চাই ওশোকে। এই ছবি প্রযোজনা যেন আমি করছি, তেমনই শীলার চরিত্রে অভিনয়ও করব”, বলছেন নায়িকা! আর কী! এ বার শুধু শুটিং শুরু হলেই হয়!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here