ওয়েবডেস্ক: বেশ কিছু দিন হল এই টাকা-পয়সা সংক্রান্ত ব্যাপার নিয়ে কানাকানি করছিল বলিউড- প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের সম্পর্ককে মাঝে রেখে! কেন না, খবর মিলেছিল, বিয়ের আগেই প্রায় দেউলিয়া হয়ে গিয়েছেন নিকের বাবা পল জোনাস, ঋণ শোধ করার জন্য পারিবারিক সম্পত্তি বিক্রি করে দিতে বাধ্য হচ্ছেন তিনি। এখন এটা ঠিক যে নিক আর তাঁর ভাইয়েরা মিলে বাবার ঋণের টাকাটা হেসে-খেলে ছুঁড়ে দিতে পারেন প্রাপকের মুখের উপরে। কিন্তু বলিউড বলতে ছাড়ছিল না, প্রিয়াঙ্কা যা আবেগপ্রবণ মেয়ে, তিনিও না অকাতরে টাকা ঢেলে বসেন শ্বশুরের পিছনে!

আরও পড়ুন: প্রিয়াঙ্কা কী করেছেন তাঁর মা-বাবার সঙ্গে আর পরিণামে কেন বিয়েতে বাধ্য, ভিডিওয় কবুল নিকের

 

View this post on Instagram

 

Nick’s birthday cake ordered by peecee (🎥 : @houseofpastry ) . @nickjonas @priyankachopra 💓

A post shared by Niyanka stan (18.08.18💍) (@priyankaaesthetics) on

অবশ্য এখন যখন প্রিয়াঙ্কা সাফ জানিয়েই দিলেন যে তিনি জোনাস পরিবারেরই এক সদস্য, তাঁর হবু স্বামীর পিছনে নিজের সব টাকা বাজি ধরতে প্রস্তুত, তখন বলিউডের কথাগুলোকে আর হালকা ভাবে নেওয়া গেল না! সত্যিই কি তা হলে নিকের পিছনে টাকা ঢালতে চলেছেন প্রিয়াঙ্কা? ঠিক যেমনটা প্রাক্তন স্বামী আর শ্বশুরবাড়ি সম্পর্কে করেছিলেন জিনাত আমনও আর যার জেরে সব খুইয়ে প্রায় পথে নেমেছিলেন?

 

View this post on Instagram

 

Priyanka celebrating nick’s birthday. 🎉❤ . @nickjonas @priyankachopra

A post shared by Niyanka stan (18.08.18💍) (@priyankaaesthetics) on

ভবিষ্যতে কী হতে পারে, তা এখনই জোর দিয়ে বলা যায় না! তবে এটা ঠিক, নিকের জন্মদিনের কেকে অনেকগুলো এডিবল ডলার আটকে টাকা খরচের বার্তা কিন্তু দিয়েছেন নায়িকা। সেই কেক বেশ জমকালো, বোঝাই যাচ্ছে, তার পিছনেও কম টাকা খরচ হয়নি! তার উপরে নিজের বাকি টাকাও বাজি ধরার ব্যাপারে কী দাবি নায়িকার, ক্লিক করে দেখে নিন না উপরের ভিডিওয়!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন