priyanka chopra

ওয়েবডেস্ক: ভিনদেশিকে জামাই করা নিয়ে মধু চোপড়ার আপত্তি এখন কোন জায়গায় রয়েছে?

এর আগে নানা সাক্ষাৎকারে বিদেশি সংস্কৃতির মানুষকে জামাই করা নিয়ে নিজের আপত্তির কথাটা বেশ খোলসা করেই বলেছিলেন মধু! “আমার মনে হয়, বিয়েটা একই সংস্কৃতির মানুষের মধ্যে হওয়া বাঞ্ছনীয়! তা হলে আর পরস্পরের সঙ্গে মানিয়ে-গুছিয়ে নেওয়ার ব্যাপারে কোনো অসুবিধা থাকে না”, দাবি করেছিলেন নায়িকার মা! কারণ- হলিউডে কাজ করতে চলে যাওয়ার পর থেকেই নানা বিদেশি সহকর্মীর সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে আগুনের মতোই ছড়িয়ে পড়া গুজব!

priyanka chopra and nick jonas

কিন্তু নিক জোনাসের সঙ্গে সম্পর্কটা যখন আর গুজবের পর্যায়ে রইল না, স্পষ্টই প্রমাণ আসতে থাকল একের পর এক দু’জনের ঘনিষ্ঠতার, তখনও কিন্তু নিজের বক্তব্যে অনড় ছিলেন মধু! “এ ব্যাপারে আগে যা বলেছি, এখনও তাই বলছি! আমার মত বদলায়নি”, জানিয়েছিলেন তিনি!

priyanka chopra and madhu chopra

কিন্তু প্রিয়াঙ্কাও এত সহজে হাল ছাড়ার পাত্রী নন! জন্মদিন উপলক্ষে মায়ের সঙ্গে নিজের একটা ছবি তিনি সম্প্রতি আপলোড করেছেন ইন্সটাগ্রামে। সঙ্গে লিখেছেন- “হ্যাপি বার্থডে বিউটিফুল লেডি… আমার শক্তি, আমার দুর্বলতা সব এই এক জায়গায় জড়ো হয়ে আছে… তোমার বছরটা এ যাবৎ কাটানো সময়ের নিরিখে সব চেয়ে ভালো হয়ে উঠুক… সেই সব কিছু নিয়ে যা তুমি এত দিন ধরে চেয়ে এসেছো… তোমার সঙ্গে আনন্দ উদযাপন করার জন্য আমার আর তর সইছে না মা!”

priyanka chopra and madhu chopra

আর বলিউড বলছে, বক্তব্যের অন্তর্নিহিত অর্থে চোখ রাখতে! মধু তো এত দিন ধরে মেয়ে কেবল সুপাত্রস্থই দেখতে চেয়েছেন! এ দিকে সেই ইচ্ছা যে এ বার পূর্ণ হতে চলেছে, তারই ইঙ্গিত তো দিয়েছেন নায়িকা! আর আনন্দের উদযাপন?

priyanka chopra and nick jonas

মেয়ের বিয়ের চেয়ে মায়ের কাছে বেশি আনন্দের আর কী বা হতে পারে! তা ছাড়া নিক জোনাস তো জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা তাঁকে ভারতে নিয়ে আসছেন!

কিন্তু আসার আগে শাশুড়ির মন জয় করার চেষ্টাচরিত্রে লেগেছেন নিক! হবু গিন্নির তরফে হবু শাশুড়িকে শুভেচ্ছা জানানোর পোস্টটা লাইক করতে ভোলেননি! জানেন, সেটা ঠিকই চোখে পড়বে মধুর! তাতে যদি মন গলে আর কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here