ওয়েবডেস্ক: পরিবারকে কী ভাবে প্রাধান্য দিতে হয়, তা ছেলেদের চেয়ে অনেক বেশি জানেন মেয়েরাই! সেই জন্যেই দেখুন, কেমন লক্ষ্মী মেয়ের মতো হবু শ্বশুর পাপা কেভিন জোনাসকে ইনস্টাগ্রামে ফলো করতে শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া!

instagram

আর যদি নিক জোনাসের কথা ধরতে হয়, তা হলে তিনি কেবল হবু শাশুড়ি মধু চোপড়ার সঙ্গে প্রিয়াঙ্কার একটা ছবি লাইক করেই ক্ষান্ত থেকেছেন! তার চেয়ে বেশি কিছু মধুর মন জয়ের জন্য করার চেষ্টা দেখা যায়নি তাঁর তরফে।

priyanka chopra

অবশ্য, এ ব্যাপারে প্রিয়াঙ্কা আর নিকের পরিস্থিতিও সম্পূর্ণ আলাদা। নিকের পরিবার যেমন খুব আদরে গ্রহণ করে নিয়েছে নায়িকাকে, মধু কিন্তু তেমন কোনো উদ্যোগই দেখাননি। বিদেশিকে যে জামাই করবেন না, এ মনোভঙ্গিতে এখনও অনড় রয়েছেন তিনি!

delta goodrem

যাই হোক, মধু ছাড়াও আরেক নারীও কিন্তু রয়েছেন যিনি প্রিয়াঙ্কা আর নিকের ভালোবাসাকে মোটেই সমর্থন করে পারছেন না। তিনি নিকের প্রাক্তন প্রেমিকা ডেল্টা গুডরেম। খবর বলছে, বছরের শুরুতে না কি তাঁর কাছ থেকে কিছুটা সময় চেয়েছিলেন নিক। বলেছিলেন, ফিরে আসবেন সম্পর্কে তাড়াতাড়িই!

priyanka chopra and nick jonas

কিন্তু তারই মাঝে প্রিয়াঙ্কা এসে পড়ায় এখন বেশ মনমরা এই গায়িকা এবং নায়িকা। “তোমার নতুন ভালোবাসা এ ভাবে সব জায়গায় দেখিয়ে বেড়িও না”, নিককে আলাদা করে মেসেজও করেছেন তিনি। স্বাভাবিক, চার দিকে যে ভাবে ছবি বেরোচ্ছে দুজনের, তাতে ডেল্টার খারাপ লাগারই কথা!

priyanka chopra and meghan markle

“প্রিয়াঙ্কার সঙ্গে আমি কোনো দিক থেকেই এঁটে উঠতে পারব না! আরে, খোদ ডাচেস মেগান মার্কলে ওঁর বেস্ট ফ্রেন্ড”, সখেদে সবাইকে হালফিলে বলে বেড়াচ্ছেন ডেল্টা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here