ওয়েবডেস্ক: ২০১১ সালের কথা! সদ্য মুক্তি পেয়েছে ‘দ্য ডার্টি পিকচার’! বক্স অফিসে পয়সা উপচে পড়ছে বিদ্যা বালানের টানে! সে সময়ে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন নায়িকা- তিনিই বলিউডের আসল বস! কেন না, তিন খান- শাহরুখ, সলমন আর আমির না থাকলেও যে একটা ছবি তুখোড় ব্যবসা দিতে পারে, তা তিনি দেখিয়ে দিয়েছেন!

vidya balan

কিন্তু ২০১৮ সালে এসে বলিউডের বস লেডি যদি কাউকে বলতেই হয়, তা হলে সে তকমা পুরোপুরিই যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার ঘরে! কেন না, তিনিই বলিউডের প্রথম নায়িকা, তিন খান আর অক্ষয়কুমার ছাড়া যিনি ছবির লভ্যাংশের ভাগ পাচ্ছেন!

আরও পড়ুন: রাখঢাকের বালাই নেই, নিক কতটা উপভোগ করছেন, সাফ জানালেন প্রিয়াঙ্কা!

priyanka chopra

জানা গিয়েছে, পরিচালক সোনালি বসুর সঙ্গে এই চুক্তি হয়েছে প্রিয়াঙ্কার! সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিং শেষ করেই নায়িকা হাত দেবেন সোনালির ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজে। ছবির প্রযোজক- সিদ্ধার্থ রায় কাপুর এবং রনি স্ক্রুওয়ালাও শোনা যাচ্ছে রাজি হয়ে গিয়েছেন প্রিয়াঙ্কাকে লভ্যাংশের ভাগ দিতে!

priyanka chopra

তবে ব্যাপারটাকে প্রিয়াঙ্কার টাকার খাঁই বলে ভুল করলে চলবে না! আদতে পরিচালক এবং প্রযোজকদের সুবিধার জন্যই এই শর্ত রেখেছেন নায়িকা। কেন না, বর্তমানে একটি ছবি করার জন্য তিনি নিয়ে থাকেন ১২ কোটি টাকা! অন্য দিকে, সোনালির ছবি বিগ বাজেটের নয়!

priyanka chopra

তাই প্রিয়াঙ্কা নিজে থেকেই পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন সোনালির জন্য! সেটার ঘাটতি পূরণের জন্যই লভ্যাংশের ভাগ চাইলে কারও সেটায় আপত্তি দেখা যায়নি!

deepika padukone

সেই জায়গা থেকে দেখলে দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রিয়াঙ্কার পেশাগত প্রতিদ্বন্দ্বিতা আরও বাড়ল বই কমল না! কেন না, ‘পদ্মাবত’ করার সময়ে সঞ্জয় লীলা বনশালির কাছে ছবির লভ্যাংশের ভাগ চেয়েছিলেন নায়িকা। বনশালি রাজি হননি, তাই কেবল ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েই ক্ষান্ত ছিলেন তিনি!

priyanka chopra

প্রিয়াঙ্কা এ বার টপকে গেলেন তাঁকে, ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার মতোই, হেসে-খেলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here