ওয়েবডেস্ক: অবশেষে দেশে ফিরছেন দেশি গার্ল! খবর যদি সত্যি হয়, তবে ‘কোয়ান্টিকো’ ধারাবাহিক আর হলিউড- দুটোকেই আপাতত বিদায় জানাচ্ছেন তিনি।

priyanka chopra

জানা গিয়েছে, বছরের পর বছর ‘কোয়ান্টিকো’-র একঘেয়ে চিত্রনাট্যে কাজ করতে আর ভালো লাগছে না প্রিয়াঙ্কা চোপড়ার। হলিউডে এবং বিদেশি দর্শকের কাছে ইতিমধ্যেই তিনি এক সুপরিচিত মুখ। কিন্তু সেই ভাবমূর্তি ক্রমশ একঘেয়ে হয়ে আসছে। সিজন ২ থেকেই পড়তে শুরু করেছে ‘কোয়ান্টিকো’-র টিআরপি। সেক্স আর ভায়োলেন্সের ককটেলেও ধরে রাখা যাচ্ছে না তা। ফলে, এই ধারাবাহিকে আর কাজ করতে চাইছেন না প্রিয়াঙ্কা।

পাশাপাশি খবর, তিনটে ছবি করার পরে এখনই হলিউড থেকে আর কোনো ছবিতে অভিনয় করার ডাক-ও পাননি নায়িকা। ‘বেওয়াচ’ দর্শকরা মোটামুটি সাদরেই গ্রহণ করেছেন। অন্য দিকে ‘আ কিড লাইক জেক’ এবং ‘ইজ নট ইট রোম্যান্টিক’ ছবিদুটি রয়েছে মুক্তির অপেক্ষায়। ফলে, প্রিয়াঙ্কার দেশে ফিরে এসে বলিউডের ছবিতে অভিনয় না করার কোনো কারণও নেই।

salman khan and ali abbas zafar

বিশেষ করে যখন ছবির প্রস্তাব এসেছে সলমন খান আর আলি আব্বাস জাফরের কাছ থেকে। এই দুইয়ের যুগলবন্দি বক্স অফিসে ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো হিট ছবি উপহার দিয়েছে। আবার, জাফরের পরিচালনায় ‘গুণ্ডে’ ছবিতে অভিনয় করেও সুখ্যাতি কুড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। ফলে, সলমনের বিপরীতে জাফরের ‘ভারত’ ছবিতে তিনি অভিনয় করছেন বলেই খবর!

salman khan

তা ছাড়া, ‘ভারত’-এর চিত্রনাট্যও বেশ অন্য রকম! জানা গিয়েছে, দেশভাগ থেকে শুরু করে স্বাধীনতার পরে বর্তমান সময় পর্যন্ত দেশের বিশেষ বিশেষ ঘটনা উঠে আসবে ছবিতে এক ব্যক্তির জীবনকে কেন্দ্র করে। দেশের ঐতিহাসিক মুহূর্ত কী ভাবে সেই মানুষটির জীবনকে প্রভাবিত করে, সে গল্পই বলবে ‘ভারত’।

priyanka chopra

তবে এটাও ঠিক যে, প্রিয়াঙ্কার এই ভারতে ফেরার খবরটা এখনও পর্যন্ত রয়েছে সম্ভাবনার জায়গাতেই! দেখা যাক, শেষ পর্যন্ত কী করেন নায়িকা!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here