ওয়েবডেস্ক: “ঠিকই শুনেছেন! প্রিয়াঙ্কা চোপড়া আর ভারত ছবির অংশ নন। কারণটা খুবই খুবই বিশেষ। এক নিমেষে নায়িকা আমাদের খবরটা জানিয়েছেন এবং আমরা খুবই আনন্দ পেয়েছি!”

উপরের এই বক্তব্যটা সলমন খানের ভারত ছবির পরিচালক আলি আব্বাস জাফরের। তিনি প্রিয়াঙ্কার বিয়ের খবরে আনন্দ প্রকাশ করলেও ছবির এক প্রযোজক নিখিল নমিত কিন্তু নায়িকার এই সিদ্ধান্তকে অপেশাদার তকমা দিচ্ছেন। “হুট করে এ ভাবে ছবিটা ছেড়ে দেওয়া চূড়ান্ত অপেশাদারিত্বের পরিচয়! আমরা প্রিয়াঙ্কা চোপড়ার কাছ থেকে এমন কিছু আশা করি না। যাই হোক, ঘটনায় সলমন খান রেগে আগুন হয়ে রয়েছেন। এখন কেবল আপ্রাণ চেষ্টা করছেন তিনি নতুন নায়িকা খোঁজার”, জানাচ্ছেন নমিত।

আরও পড়ুন: বিশাল হিরে, ২৩৫ কোটি টাকা আর অনেক ভালোবাসা নিয়ে প্রিয়াঙ্কার নিককে বিয়ে অক্টোবরেই

খবর বলছে, প্রথমে ছবিটা থেকে ক্যাটরিনা কাইফকে বাদ দেওয়া হয়েছিল বলে এমন অবস্থায় তাঁকে প্রস্তাবটা দিতে সাহস পাচ্ছেন না সলমন। পাশাপাশি, পর পর সব ছবিতে হয় জ্যাকেলিন ফার্নান্ডেজ, নয় ক্যাটরিনার সঙ্গে কাজ করতেও চাইছেন না তিনি। তাই ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন এখন দীপিকা পাড়ুকোনকে।

কিন্তু দীপিকা কি ছবিটা করবেন? এর আগেও সলমনের ‘সুলতান’ ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি, পাশাপাশি নায়কের সঙ্গে তাঁর সম্পর্কও যেমন ভালো নয়, তেমনই তাঁরও তো সামনে বিয়ে! দেখা যাক, কী হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here