ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়ার এই বক্তব্য অনেক পুরুষেরই চোখে ঘুমের ঘোর নামিয়ে আনতে পারে! মানে, যাঁরা এত দিন তাঁর কল্পনায় রাত ভোর করেছেন, তাঁরাই যদি এ বার শোনেন যে নায়িকা নারীদের সঙ্গে শারীরিক সম্পর্কে অভ্যস্ত, তবে একটা ধাক্কা তো লাগারই কথা!

কিন্তু প্রিয়াঙ্কা কি সরাসরি স্বীকার করে নিচ্ছেন কথাটা?

priyanka chopra

সে প্রসঙ্গে আসার আগে কী ভাবে কথাটা চাউর হল, তা জানা দরকার। আসলে ‘কোয়ান্টিকো ৩’-এর প্রচারের জন্য ‘দেশি গার্ল’ সম্প্রতি হাজির হয়েছিলেন এক বিদেশি টক শো-তে। তার নাম ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস: লাইভ উইথ অ্যান্ডি কোহেন’! প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এই টক শো-তে হাজির ছিলেন ‘ইনফিনিটি ওয়ার’-এর অভিনেতা সেবাস্টিয়ান স্ট্যানও। জনপ্রিয় এই বিদেশি টক শোয়ের নির্দিষ্ট একটা সময়ে চাইলে দর্শকরাও প্রশ্ন করতে পারেন সেলেব্রিটিকে। সেই সময় যখন এল, তখনই প্রিয়াঙ্কার দিকে ধেয়ে এল এক বেয়াড়া প্রশ্ন- “আপনার কি নারীদের সঙ্গে শারীরিক সম্পর্কের অভিজ্ঞতা আছে?” জানতে চাইলেন এক দর্শক! কেন, তা তিনিই জানেন!

‘পুরোপুরি নয়’, জানিয়েছেন প্রিয়াঙ্কা! আর ঠিক এই জায়গা থেকেই সবার মনে জেগেছে কৌতূহল! ঠিক কী বলতে চাইছেন নায়িকা তা হলে? ওই দর্শক এ কথা জানতে চাইতেই ফের সরব প্রিয়াঙ্কা- “বোধ হয় উত্তাপ মাপছিলাম!”

বিশ্বাস না হলে নিজেই শুনে নিন উপরের ভিডিওয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here