ফের পোশাক-বিতর্কে প্রিয়াঙ্কা, ছবিতে দেখুন তো তাঁর স্যুট কি খুবই অশালীন?

ওয়েবডেস্ক: বিদেশের দরবারে দেশি ফ্যাশনিস্তা যদি কেউ থেকে থাকেন, তা হলে তিনি যে প্রিয়াঙ্কা চোপড়া, সে নিয়ে সন্দেহ প্রকাশ করবেন না কেউই। অন্তত পাশ্চাত্য দুনিয়া তো নয়ই! সহবতে, ফ্যাশনে, প্রতিভায় সব দিক থেকেই তিনি মন জয় করেছেন পশ্চিমি দুনিয়ার। আদায় করে ছেড়েছেন মেগান মার্কলের সঙ্গে প্রিন্স হ্যারির রাজপরিবারের বিয়ের আমন্ত্রণপত্রও। পাশাপাশি, নানা অনুষ্ঠানকে ব্যক্তিত্বে, রূপে বাড়তি আকর্ষণীয় করে তোলার ব্যাপার তো রয়েছেই!

💙

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

দুর্ভাগ্যের ব্যাপার, তৃতীয় বিশ্বের অন্তর্গত তাঁর নিজের দেশই তাঁকে দাঁড় করায় বিতর্কের মুখে। বিশেষ করে পোশাক নিয়ে। নায়িকার যে স্টাইল স্টেটমেন্ট ও দেশের মাথা ঘুরিয়ে দেয়, এ দেশে সেটাই এসে পড়ে সমালোচনা এবং ধিক্কারের কাঠগড়ায়। এবং সোশ্যাল মিডিয়ার সৌজন্যে যে যা পারে, যা মন চায়, কমেন্ট করে যায় নায়িকাকে নিয়ে।

💤

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এ বারেও তাঁর ব্যত্যয় হল না। এক অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পোশাকের ছবি দেখে হাসিতে এবং নিন্দায় ফেটে পড়ল দেশের সোশ্যাল মিডিয়া।

ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে পশ্চিমি দুনিয়ার নামজাদা ফ্যাশন ব্র্যান্ড ডিওন লি-র একটা প্যাস্টেল নীল রঙের লঁজারি স্যুট পরে থাকতে। যার বুকের উপরটা চোখের মতো করে চেরা! আর ওই অংশটুকু নিয়েই এখন সরব ভারতীয় টুইটারেতিরা! নিন্দেমন্দর কথা বাদই দিন, সে তো একপেশে ভাবে মেয়েরা যাই করেন, তা নিয়েই হয়ে থাকে।

হাসাহাসিটা হচ্ছে স্টাইল স্টেটমেন্ট নিয়ে। যেমন এক টুইটারেতি জানিয়েছেন, তাঁর মা এই পোশাক দেখলে ওটা রিফু করাতে পাঠাতেন! অন্য এক টুইটারেতির বক্তব্য, এই পোশাক দেখলে তাঁর বাবা সবাইকে বুক ফুলিয়ে বলে বেড়াতেন যে এখনও সাফারি স্যুটের ফ্যাশন উঠে যায়নি পুরোপুরি!

তবে আরও খারাপ মন্তব্য রয়েছে। একজন যেমন টুইট করেছেন- প্রিয়াঙ্কা বুকে ব্যাটম্যানের চোখের চিহ্ন নিয়ে ঘুরে বেড়াচ্ছেন!

অদ্ভুত না? ছেঁড়া জিন্সের ফ্যাশনে দোষ নেই আর এটাতেই যত ছিছিক্কার? যাই হোক, নায়িকা মাথা ঘামাচ্ছেন না!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.