priyanka

ওয়েবডেস্ক : বিয়ের আগে এটিই ছিল বিবাহপূর্ব প্রথম অনুষ্ঠান। যার নাম ব্রাইডাল শাওয়ার বা আইবুড়ো ভাত। আর সেই অনুষ্ঠানে প্রায় ১০ কোটি টাকা মূল্যের গয়না পরে নজর কেড়ে নিলেন নিকের হবু কনে। নিউ ইয়র্ক শহরের ব্লু বক্স ক্যাফেতে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। তাতেই উপস্থিত ছিলেন বলিউড আর হলিউডের বেশ কিছু তারকা। আর তার মাঝে মধ্যমণি হয়েছিলেন প্রায় ১০ কোটির গয়না পরে বলি-হলি তারকা প্রিয়ঙ্কা চোপড়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কার পরিবারের পাশাপাশি হবু বর নিক জোনাসের পরিবারও।

 

অনুষ্ঠানে প্রিয়াঙ্কার অঙ্গ শোভা বর্ধন করছিল সাদা একটি স্ট্রিপলেস গাউন। গলায় একটি সরু হিরের নেকলেস। জানেন কি এই সরু হারটার মূল্যই প্রায় সাড়ে সাত কোটি টাকা। এই গয়না টিফানি অ্যান্ড কো জুয়েলার্সের। তবে এঙ্গেজমেন্ট রিংটার দাম কিন্তু সম্পূর্ণ আলাদা। ওটির দাম ২.১ কোটি।

 priyanka

প্রিয়ঙ্কা বলেন, ছোটো থেকেই খুব পছন্দ টিফানির গয়না। একটা রোম্যান্টিক ভাব যেন এর গয়নার সঙ্গে জড়িয়ে থাকে। তাই সে কথা তিনি এক বার বলেও ছিলেন নিককে। সম্ভবত নিক সেই কথা মনে রেখেছিলেন।

priyanka-and-madhu

সব মিলিয়ে ১০০ জন আমন্ত্রিত ছিলেন সেদিনের ওই অনুষ্ঠানে।

শাশুড়ির মদ খাওয়া নিয়ে কটাক্ষ? মেঘালয়ে মহিলাকে নিয়ে গিয়ে এ কী কাণ্ড পাওলির!

ছবিতে দেখা যাচ্ছে বিবাহপূর্ব এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অস্কার জয়ী অভিনেতা লুপিতা নিওঙ্গ, কেলি রিপা-ও।

priyanka

বছরের শুরুতে লন্ডনে নিক প্রিয়ঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন। প্রিয়ঙ্কাও সেটি সানন্দে গ্রহণ করেন। আগস্ট মাসে তাঁরা এই সম্পর্ককে সকলের সামনে প্রকাশ করেন। আর যোধপুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন ডিসেম্বরের ২ তারিখে।

priyanka

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here