ওয়েবডেস্ক: তা, হুল্লোড় তো একটু বেশি হবেই! কেন না, প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাচেলর পার্টিতে অবশেষে শুটিং সামলে যোগ দিতে পেরেছেন বোন পরিণীতি চোপড়া! এ ছাড়া প্রিয়াঙ্কা একাই তো আর ব্রাইড টু বি নন, দলে রয়েছেন তাঁর হবু জা সোফি টার্নার এবং মুকেশ অম্বানির মেয়ে ইশাও- দুজনেরই বিয়ে হল বলে!

priyanka chopra
ছবি: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন: নেশার ঘোরে বারটেন্ডারকে ‘কিউট’ আখ্যা প্রিয়াঙ্কার, জুটল শাশুড়ির বকুনি, দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

Red, white and Bride!!! #Bachelorette

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এই জায়গায় এসে একটা কথা না বললেই নয়! এ বার থেকে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস বলে ডাকাটা অভ্যেস করে ফেললেই ভালো হয়! দেখুন না, ব্রাইড টু বি বেল্ট হাতে নায়িকা নিজের যে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, সেখানে তাঁর মাথার টুপিতে খোদাই করা আছে আদ্যক্ষর- পি সি জে! পি আর সি তো তাঁর নাম-পদবী, ও দিকে জে-টা নিকের পদবী, কে না জানেন! কথা হল, বিয়ের আগেই কেন এমন ঘোষণা নায়িকার? এ কি বারটেন্ডারকে কিউট বলার পরে শাশুড়ির কাছে খাওয়া বকুনি শুধরে দেওয়ার চেষ্টা?

 

View this post on Instagram

 

The morning after… #TheJSisters #Bachelorette @sophiet

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

যাই হোক, সারা রাত তো কাটিয়েছেন হইচই করে আর মদ খেয়ে! তাতে যা হওয়ার, তাই হয়েছে! ভোরবেলা নেতিয়ে পড়েছেন সব্বাই! তার মধ্যে কেবল দুই জায়ের ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়! দেখছেন তো, কেমন কষ্ট করে পরস্পরকে ধরে আছেন তাঁরা! আশা করাই যায়- এর জন্য দুজনের কেউই শাশুড়ি ডেনিস জোনাসের কাছে বকুনি খাবেন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here