বিয়ে ভেঙে যাওয়ার পর ফের প্রেমে পড়লেন প্রিয়ঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ!

0
Priyanka Chopra

ওয়েবডেস্ক: হলি-বলি তারকা প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ভাই সিদ্ধার্থের প্রেম-কাহিনি ফের সংবাদ শিরোনামে! গত এপ্রিলে ইশিতার সঙ্গে এনগেজমেন্ট হয়ে যাওয়ার পরেও বিয়ে ভেঙে যায় সিদ্ধার্থর। ফের এক দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে তিনি প্রেমে পড়েছেন বলে জল্পনা ছড়াল।

মাস কয়েক আগেই ইশিতার সঙ্গে এনগেজমেন্ট হয়ে যায় সিদ্ধার্থর। সে সময় দিদি-জামাইবাবু, প্রিয়ঙ্কা-নিক জোনাস উড়ে আসেন ভারতে। বাগ্‌দানের জমকালো অনুষ্ঠান হয়ে যাওয়ার পরেও গত এপ্রিলে বিয়ে ভেঙে যায় সিদ্ধার্থর। ওই মাসের শেষ সপ্তাহেই তাঁদের চার হাত এক হওয়ার কথা ছিল।

সম্প্রতি অম্বানিদের গণেশ চতুর্থী উৎসবে শামিল হয়েছিলেন সিদ্ধার্থ। সেখানেই তাঁকে দেখা যায় দক্ষিণী তারকা অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে। তার পরই নতুন করে জল্পনা ছড়ায়।

২০১২ সালে তেলুগু-তামিল ছবি ‘মিস্টার সেভেন’ এবং পরের বছর ‘উন্নডু ওরু নাল’ ছবির জন্য নীলম এখন দক্ষিণী ছবির পরিচিত মুখ। স্বাভাবিক ভাবেই অম্বানির আমন্ত্রণে যোগ দেওয়া সিদ্ধার্থ-নীলমের অন্তরঙ্গতা সংবাদ মাধ্যমের নজর এড়ায়নি।

এ ব্যাপারে নীলমের হাত ধরে অম্বানি গৃহের অনুষ্ঠানে সিদ্ধার্থর ছবি সোশ্যাল মিডিয়াতেও সাড়া ফেলেছে।

প্রসঙ্গত, সিদ্ধার্থ-ইশিতার বিয়ে ভেঙে যাওয়ার পর মধু চোপড়া জানিয়েছিলেন, “মেডিক্যাল এমার্জেন্সি”র জন্য ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। অন্য দিকে ইশিতা জানান, “নতুন কাহিনি লেখার জন্য পুরনো বই বন্ধ করছি”। এর পরই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সিদ্ধার্থের সঙ্গে তোলা সমস্ত ছবি ডিলিট করে দেন ইশিতা।

মধু অবশ্য জানিয়েছিলেন, “আমার ছেলে বলেছে, এখনই বিয়ের জন্য প্রস্তুত নয় সিদ্ধার্থ। সে আরও কিছু সময় চেয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here