ওয়েবডেস্ক: এই জন্যেই বোধ হয় বলে- খারাপ সময় বলে-কয়ে আসে না! তা যদি হতো, তা হলে মুম্বইয়ে এসে, ভারতীয় মতে সেজেগুজে ছেলে নিক জোনাসের সঙ্গে প্রকিয়াঙ্কা চোপড়ার বাগদানের আগে বার দুই ভাবত জোনাস-পরিবার! কিন্তু সেই শুভ মুহূর্ত পেরিয়ে যাওয়ার পরেই দরজায় কড়া নেড়েছে অশুভ মুহূর্ত! জানা গিয়েছে- একেবারে দেউলিয়া হয়ে গিয়েছেন নিকের বাবা পল জোনাস!

আরও পড়ুন: কী কাণ্ড! নিক-প্রিয়াঙ্কার বিয়ের খবর গুজব বলে উড়িয়ে দিলেন নায়িকার মা মধু!

❤️ @nickjonas & @papakjonas #roka #fatherandson

A post shared by Denise Jonas (@mamadjonas) on

খবর বলছে, পল জোনাস কাজকর্ম করেন কনস্ট্রাকশন এবং রিয়েল এস্টেটের। সেই কাজ সংক্রান্ত ব্যাপারে ব্যাঙ্কের কাছ থেকে যে ঋণ নিয়েছিলেন তিনি, তা শোধ করে উঠতে পারেননি! শুধু তাই নয়, এই কাজের ব্যাপারেই দীর্ঘ দিন ধরে আদালতে একটা মামলাও চলছিল জোনাসদের। সেই মামলায় হারও আর্থিক ভরাডুবির কারণ হয়েছে। জানা গিয়েছে, সাকুল্যে ১ মিলিয়ন ইউএস ডলার ঋণ খেলাফতি হয়েছে! আর আদালতের মামলায় দিতে হবে ২৬৮ হাজার ইউএস ডলার!

সঙ্গত কারণেই প্রশ্ন উঠেছে, এই আর্থিক সঙ্কটের দিনে ধুমধাম করে তো দূরে থাক, আদৌ কি নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে ঠিকঠাক ভাবে হবে? হলে কি মেয়ের বাড়ি থেকে পণ নিয়ে প্রীতিভোজ দেবেন জোনাসরা? যদিও ওয়াকিবহাল মহলের দাবি- সে সব না হওয়ারই সম্ভাবনা বেশি! কেন না, পরিবারের ছোটো ছেলে নিকেরই বার্ষিক উপার্জন এখনও পর্যন্ত ১৮ মিলিয়ন ইউএস ডলার! তিনি একাই শোধ দিতে পারেন বাবার ঋণের টাকা! এ ছাড়া অন্য ভাইরা তো আছেনই! দেখা যাক, কী করেন তাঁরা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন