ওয়েবডেস্ক: লড়াইটা শুরু হয়েছিল না কি সেই ২০১২ সাল থেকে! যখন সঞ্জয় লীলা বনশালি হাত দিয়েছেন ‘গোলিয়োঁ কি রাসলীলা: রাম লীলা’ ছবির কাজে। চলছে নায়িকা বাছাই পর্ব। বলিউড জানিয়েছে, সেই ছবিতে প্রথমে লীলার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু যে কোনো কারণেই হোক, শেষ পর্যন্ত চরিত্রটা চলে যায় দীপিকা পাড়ুকোনের হাতে।

বলিউডের অন্দরমহলের খবর- এই কারণটি না কি রণবীর সিং নিজে! তিনিই দীপিকার জন্য তদবির করেছিলেন বনশালির কাছে। পাশাপাশি, বনশালিরও রয়েছে ছিপছিপে নায়িকার প্রতি এক অদ্ভুত মোহ। ফলে সব মিলিয়ে ছবি থেকে প্রিয়াঙ্কাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিতে তিনি আর দেরি করেননি।

priyanka chopra

এর পর অনেক সময়ই বয়ে গিয়েছে বলিউডের খাত দিয়ে। কিন্তু স্রেফ বনশালির সাহায্যের এই একটা জায়গা ছাড়া আর সব দিক থেকেই দীপিকাকে ছাপিয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সে হলিউডে ছবিই হোক বা সাজগোজ বা ব্রিটিশ রাজপরিবারের বিয়ের নেমন্তন্ন পাওয়া!

deepika padukone

শুধু নিন্দুকরা বলেছিলেন- যতই যাই হোক, দীপিকার পারিশ্রমিক ১২ কোটি টাকা! বলিউডে তিনিই সব চেয়ে বেশি টাকার নায়িকা! ওই জায়গায় প্রিয়াঙ্কা পৌঁছতে পারবেন না!

কার্যত দেখা গেল, সেই জায়গাটাও ছুঁয়ে ফেলেছেন নায়িকা। খবর এসেছে, সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয়ের জন্য প্রিয়াঙ্কা চেয়েছিলেন ১৪ কোটি টাকা, শেষ পর্যন্ত পাচ্ছেন ১২ কোটি!

priyanka chopra and deepika padukone

দেখা যাক, পরের ধাপে এগিয়ে থাকেন কে দুই নায়িকার মধ্যে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here