ওয়েবডেস্ক: তা, বিয়ে তো এসেই গেল! যাঁদের এখনও হিসেব গুলিয়ে যাচ্ছে, তাঁদের জন্য শিডিউলটা ফের আওড়ানো যেতেই পারে! জোধপুরের উমেদ ভবনে ৩০ নভেম্বর সঙ্গীত, ১ ডিসেম্বর মেহন্দি, ২ ডিসেম্বর পঞ্জাবি মতে শাদি আর ৩ ডিসেম্বর খ্রিস্টান মতে ওয়েডিং! এই তো! এ দিকে, ৩০ তারিখ তো দেখতে দেখতে চলেই এল! শুরু হয়ে গিয়েছে অতিথি আর আত্মীয়দের আনাগোনাও। কাজেই বাড়িটা একটু না সাজিয়ে রাখলে চলে!

আরও পড়ুন: বিয়ের সাজ দেখাতে নারাজ, প্রথা ভেঙে চপারে বিবাহবাসরে আসবেন প্রিয়াঙ্কা!

 

View this post on Instagram

 

The winter wedding #priyankachopra #nickjonas #priyankakishaadi ❤❤❤❤ @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তাই দেখা যাচ্ছে সাফ- উপর থেকে নীচ পর্যন্ত আলোর সাজ পরেছে প্রিয়াঙ্কা চোপড়ার জুহুর বাড়ি। এই বাড়িতেই মাস কয়েক আগে নিক জোনাসের সঙ্গে পুজোপাঠ সেরে বাগদান পর্ব সাঙ্গ হয়েছিল তাঁর! বাড়ির ভিতরটাও নিশ্চয়ই খুব সুন্দর করে সেজে উঠেছে, কিন্তু পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স তো আর ওখানে যাওয়ার অনুমতি পাবে না! কাজেই আমাদের সন্তুষ্ট থাকতে হচ্ছেই স্রেফ বাহিরসাজ দেখেই!

 

View this post on Instagram

 

It’s shaadi time as guests start arriving at #priyankachopra home for the big wedding. #nickjonas #priyankakishaadi @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আর এটা বোঝা যাচ্ছে সাফ- উমেদ ভবন সেজে উঠবে চার গুন বেশি! মূল অনুষ্ঠান যখন ওখানেই, তখন তার বাহার চোখ ঝলসে দেবে! যদিও প্রিয়াঙ্কার রূপের চেয়ে তার জৌলুস হয়ে যাবে কম, জানা কথাই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here