ওয়েবডেস্ক: আপনার মনের মানুষটি যদি ভিন্নসংস্কৃতির হন এবং তিনি যদি কোনো একটা সময়ে আপনার সংস্কৃতিকে আপন করে নেন, তা হলে কি তাঁকে আরও বেশি করে ভালোবাসতে ইচ্ছা করবে না? দেখা যাচ্ছে, আর কারও ক্ষেত্রে হোক বা না হোক, প্রিয়াঙ্কা চোপড়া আর তাঁর পরিবারের ক্ষেত্রে কিন্তু সেটাই হয়েছে। এই যে ভারতে এসে সাদা কুর্তা আর পাজামায় সেজে, বিশুদ্ধ হিন্দু মতে পুজোপাঠ সেরে বাগদানের অনুষ্ঠান সম্পন্ন করলেন নিক জোনাস, পাশাপাশি তাঁর পরিবারও সেজে উঠলেন ভারতীয় পোশাকে, তা চোপড়াদের পক্ষে যারপরনাই আহ্লাদের কারণের হয়েছে!

আরও পড়ুন: লস অ্যাঞ্জেলস-এ পাপারাজ্জিদের হাতে বন্দি নিকিয়াঙ্কার ছুটির মুহূর্ত, দেখুন এখানে

nick jonas
ছবি: ইনস্টাগ্রাম

তবে ওখানেই শেষ নয়! ‘দেশি গার্ল’-এর সঙ্গে ঘর বাঁধার আগে ভারতীয় অনেক কিছুই ধীরে ধীরে রপ্ত করে নিচ্ছেন নিক জোনাস। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে এক গোল-গলা সাদা টি-শার্টে ধরা দিতে! বলছেন, ওটা কী এমন ব্যাপার? সাদা যে নিকের পছন্দের রং আর টি-শার্ট সব দেশের সব পুরুষেরই পছন্দের পোশাক, তা জানা কথাই, তা নিয়ে এত আলোচনার কী আছে? তা হলে খেয়াল করে দেখুন, দেখবেন, টি-শার্টের বুকে লেখা রয়েছে ইংরেজি হরফে ‘নমস্তে’! এর পরে যদি প্রিয়াঙ্কা হবু স্বামীকে কিছু বাড়তি চুমুতে ডুবিয়েই থাকেন, তাকে অস্বাভাবিক বলা যাবে কি?

অবশ্য, শুধু নিক নন! তাঁর মা ডেনিস জোনাসও যে ভারতীয় রীতিনীতি আর পোশাক চোখে হারাচ্ছেন, তার প্রমাণ দিচ্ছে তাঁর পোস্ট করা এক ইনস্টাগ্রাম ভিডিও। সেখানে দেখা যাচ্ছে রোকার দিন পঞ্জাবি গানের তালে তাঁকে প্রিয়াঙ্কার মা মধুর সঙ্গে নাচতে! ক্লিক করে দেখুন তো ভিডিওটা! আর বলুন, আন্তর্জাতিক এই সম্পর্ক কি আপনারও আনন্দের কারণ হয়ে ওঠেনি?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন