ওয়েবডেস্ক: বোঝো কাণ্ড! সাধারণত তো দেখা যায় যে শাশুড়িরা জামাই-অন্ত প্রাণ হয়ে থাকেন! জামাইকে নিয়ে যা কিছু খুঁতখুঁতুনি, সে থাকে শ্বশুরদের! কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে তাঁর মা মধু চোপড়া এত কড়াকড়ি করছেন কেন নিক জোনাসকে নিয়ে?

priyanka chopra and madhu chopra

বলিউড বলছে, কারণটা দুটো! প্রথমত, প্রিয়াঙ্কার বাবা অনেক বছর হয়ে গেল, মেয়ে-বউকে ছেড়ে চলে গিয়েছেন অমৃতলোকে। ফলে, মধুই এখন প্রিয়াঙ্কার জীবনে এক স ঙ্গে পালন করে চলেছেন মা এবং বাবার ভূমিকা। তা ছাড়া, যে ভাবে একের পর এক সম্পর্ক ভেঙেছে নায়িকার, তাতে করে সব দিক খুঁটিয়ে না দেখে মেয়ের বিয়েতে মত দেবেন না বলেই মনস্থির করেছেন মধু।

madhu chopra

যদিও বলিউড বলছে, প্রিয়াঙ্কা প্রেমিককে দেশে নিয়ে আসার পরে এবং মায়ের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার পরে বিদেশিকে জামাই করা নিয়ে মত বদলিয়েছে! অন্তত যে ভাবে সেজে-গুজে, সঙ্গে এক গাল হাসি নিয়ে মেয়ে আর হবু জামাইয়ের সঙ্গে নৈশভোজে বেড়িয়েছেন মধু, তা সে দিকেই ইঙ্গিত করছে।

priyanka chopra and nick jonas

ফলে, সপরিবারে নৈশভোজেও গিয়েছিলেন তাঁরা। সেখানে গাড়ি থেকে নামা, রেস্তোরাঁয় পানভোজন এবং সেটা মিটিয়ে গাড়িতে ওঠা পর্যন্ত একবারের জন্যও প্রিয়াঙ্কার হাত ছাড়েননি নিক!

priyanka chopra and nick jonas

এবং ব্যাপার-স্যাপার দেখে বেশ মজাই পেয়েছেন মধু! মেয়ে আর হবু জামাইয়ের অন্তরঙ্গতায় নাক গলাননি!

priyanka chopra and nick jonas

কিন্তু তার পরেও সংবাদমাধ্যমকে সাফ জানাচ্ছেন তিনি- আমার আর নিকের সঙ্গে সে দিন কতটুকুই বা কথা হয়েছে! “শুধু তো আর আমরা তিনজনে ডিনারে যাইনি, আরও জনা দশেক আত্মীয় ছিলেন। ফলে আর কটা দিন দেখি। তার পরে না হয় নিককে পছন্দ হল কি না, সে নিয়ে মুখ খুলব”, বলছেন তিনি!

চিত্র সৌজন্য: পিঙ্কভিলা

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here