ওয়েবডেস্ক: কে জানত, আমাদের এত সাধের ‘দেশি গার্ল’ এত খারাপ খারাপ গালাগালির ফোয়ারাও ছোটাতে পারেন! অবশ্য এক দিক দিয়ে ভেবে দেখলে অবাক হওয়ার খুব একটা কিছুও নেই। অনেক দিন ধরেই এটা স্বীকৃত- গালি রাষ্ট্রভাষাতে যেমন খোলে, তেমনটা আর কোনো ভাষাতেই খোলে না!

সে না হয় হল! কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া খামোখা কেন মুখ খুললেন?

priyanka chopra

আসলে ‘অ্যালিউর’ নামের এক পত্রিকার তরফে একটি ভিডিও শুট করেছেন নায়িকা। সেখানে বিদেশে নব্বইয়ের দশকে কুখ্যাত হওয়া কিছু পত্রিকার শিরোনাম নিয়ে জবাবদিহি করছেন তিনি। তার মধ্যেই প্রথমটা ছিল, রোজ মৈথুন এবং ওজন ঝরানোর কার্য-কারণ সম্পর্ক!

priyanka chopra

দেখা গেল, হয় তো প্রথম প্রশ্ন বলেই, মোটামুটি একটা বিস্ময়ের জায়গা ফেলে সেটাকে এড়িয়ে গেলেন নায়িকা। কিন্তু বিরক্ত যে তিনি হয়েছেন, তা পরের উত্তরগুলোতেই টের পাওয়া গেল! বিশেষ করে যখন এই প্রশ্নটা এল- সুন্দরীরা এত খারাপ কথা কী করে বলতে পারে!

priyanka chopra

সুন্দরী প্রিয়াঙ্কা উত্তরে যে কথাগুলো বললেন, অনেকগুলো গালি-সমেত, তা নিঃসন্দেহেই কানের পাতা লাল করে তুলবে! একেবারে নীচের ভিডিওয় শুনে নিন না সেটা!

priyanka chopra and nick jonas

আর একটা খবর না দিলেই নয়! নায়িকা কিন্তু প্রেমিক নিক জোনাসের সঙ্গে এর মধ্যেই ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। ভিডিওটা দেখে বলিউড বলছে, নিকের সঙ্গে বেশি মেলামেশাতেই এত মুখ-খারাপের স্বভাব হয়েছে নায়িকার!

ভিডিওটা দেখুন দেখি, আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here