ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া যে নিক জোনাসের সঙ্গে তাঁর সম্পর্কটা কবুল করার আগে পর্যন্ত শাহরুখ খানের জ্যাকেট গা-ছাড়া করতেন না, তা নিয়ে এর আগে এক দফা বিতর্ক তৈরি হয়ে গিয়েছে! কেন না, হামেশাই একটা খয়েরি জ্যাকেট গায়ে দিয়ে ঘুরে বেড়াতেন তিনি। বিশেষ করে ফ্লাইটে কোথাও যাতায়াতের সময়। ও দিকে, ওই একই জ্যাকেট গায়ে দিয়ে শাহরুখ খানেরও প্রচুর ছবি পাওয়া যায়। ফলে দুইয়ে দুইয়ে চার করতে দেরি হয়নি সংবাদমাধ্যমের। এই যোগসূত্র বেশ ঝামেলাতেও ফেলেছিল নায়িকাকে। কী ভাবে, তা নীচের লিঙ্কে ক্লিক করে জেনে নিতে পারেন!

আরও পড়ুন: শরীরে শাহরুখের স্পর্শ? অবাঞ্ছিত মন্তব্যে বিপাকে প্রিয়াঙ্কা!

সে পর্ব পেরিয়ে এসে এ বার সরাসরিই শাহরুখের অন-স্ক্রিন স্ত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা। রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’ ছবিতে। কিন্তু ওই চরিত্রটা করিনা কাপুর খান করছেন বলে এর আগে খবর রটেছিল না? সে রকমই জানা গেলেও আপাতত খবর বলছে, এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া বাকি রয়েছে নির্মাতাদের। সেই খবরটা পেয়েই ওই চরিত্রে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। আর তার সঙ্গে সঙ্গেই বলিউডের অন্দরমহলে শুরু হয়েছে কানাকানি- শাহরুখের কাছে ঘেঁষবেন বলেই কি সলমন খানের ‘ভারত’ ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন নায়িকা?

“আসলে রাকেশ শর্মার স্ত্রীর নাম মধু, প্রিয়াঙ্কার মায়েরও নাম ওটাই! ফলে এ দিক থেকে একটা আবেগের জায়গা রয়েছে। তা ছাড়া, ছবির বিষয়টাও প্রিয়াঙ্কাকে যথেষ্ট আকর্ষণ করেছে”, জানাচ্ছেন এক ঘনিষ্ঠ বন্ধু। দেখা যাক, প্রিয়াঙ্কার এই ইচ্ছা এখন শাহরুখকে ফের আকর্ষিত করে কি না একসঙ্গে কাজ করার জন্য!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন