ওয়েবডেস্ক: সম্পর্ক যে কখন কোন দিকে বাঁক নেয়, তা বোঝা সত্যিই মুশকিল! না হলে কি আর জোড়া লাগতে লাগতেও ভেঙে চৌচির হয়ে যায় প্রিয়াঙ্কা সরকার আর রাহুল বন্দ্যোপাধ্যায়ের সোনার সংসার?

rahul banerjee

প্রিয়াঙ্কা আর রাহুল যে অনেক দিন ধরেই আলাদা থাকছেন, তা এখন আর নতুন কোনো খবর নয়! বিবাহবিচ্ছেদের আইনি চিঠি ধরিয়ে আগেই একমাত্র ছেলে সহজকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নায়িকা। রাহুল মাঝে মাঝে গিয়ে দেখা করে আসতেন ছেলের সঙ্গে, যতটা পারতেন সময় কাটাতেন!

এ সবের মাঝেই আবার খবর পাওয়া গিয়েছিল যে তাঁদের সম্পর্কের আকাশে ঘনিয়ে আসা মেঘেরা একটু একটু করে সরতে শুরু করেছে। সবাই আশা করেছিলেন, যে জুটি ‘চিরদিনই তুমি যে আমার’ বলে রুপোলি পর্দায় বিখ্যাত হয়েছেন, তাঁরা আবার ফিরে যাচ্ছেন পরস্পরের কাছে!

priyanka sarkar and rahul banerjee

কিন্তু শেষ পর্যন্ত তা আর হচ্ছে না বলেই খবর! জানা গিয়েছে যে প্রিয়াঙ্কা এ বার বিবাহবিচ্ছেদের পরিকল্পনায় অনড় হয়ে রয়েছেন। শুধু তাই নয়, ইতিমধ্যেই তিনি বেশ মোটা অঙ্কের একটা খোরপোষ দাবি করে আইনি চিঠিও ধরিয়ে দিয়েছেন রাহুলকে। যার জেরে হালফিলে বেশ বিপর্যস্তই হয়ে রয়েছেন নায়ক!

কিন্তু এ রকম একটা সিদ্ধান্ত কেন নিচ্ছেন প্রিয়াঙ্কা?

টলিপাড়ার খবর বলছে, প্রিয়াঙ্কা না কি দাবি করছেন যে রাহুল পরিবারের প্রতি এতটুকুও মনোযোগী নন! ছেলের সঙ্গে তিনি মাঝে মধ্যে দেখা করেন ঠিকই, কিন্তু তার কোনো দায়িত্ব তিনি নেন না! তাই তিতিবিরক্ত হয়ে অবশেষে সরে আসাই মনস্থির করেছেন তিনি!

priyanka sarkar

পাশাপাশি এই বিবাহবিচ্ছেদের নেপথ্যে কারণ হিসাবে আরেকটা ঘটনাও তুলে ধরছে টলিপাড়া। সেটা প্রিয়াঙ্কার কেরিয়ারের উন্নতি। অনেকটা ওজন ঝরিয়ে প্রিয়াঙ্কা এখন সম্পূর্ণ ভাবে মন দিয়েছেন কেরিয়ারে। অনিকেত চট্টোপাধ্যায়ের ‘কবীর’ ছবিতে এর মধ্যেই নজর কেড়েছে তাঁর পারফরম্যান্স। শুটিং চলছে বিরসা দাশগুপ্তর ‘ক্রিশক্রশ’ আর অরিন্দম শীলের ‘ব্যোমকেশ গোত্র’-র। ফলে, স্বাধীন জীবনের দিকে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here