ওয়েবডেস্ক: এটা স্বীকার করতেই হবে যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি সাম্প্রতিক নয়! এ ২০১৬ সালের ঘটনা! কিন্তু তা সত্ত্বেও প্রিয়াঙ্কা চোপড়ার শারীরিক সম্পদ নিয়ে কুৎসিত গালাগালিতে সরব হয়েছেন টুইটারেতিরা!

২০১৬ সালে যখন এমি অ্যাওয়ার্ডস-এর লাল গালিচায় দিয়ে হেঁটে যাচ্ছিলেন নায়িকা, তখন দুই বিদেশিনি সাংবাদিকের প্রশ্নের মুখে পড়েন তিনি। তাঁরা প্রিয়াঙ্কার কাছে বলিউডের ডান্স স্টেপ শিখতে চান! উত্তরে জানিয়েছিলেন নায়িকা- “ভারতীয় ছবি মানেই স্রেফ নিতম্ব আর স্তন! কাজেই নাচের সব কিছুই নিতম্ব আর স্তনের আন্দোলনেই সীমাবদ্ধ”! পাশাপাশি, একটু নেচে দেখিয়েছিলেনও তিনি!

কে জানে কেন, ভিডিওটি ভাইরাল হয়েছে নতুন করে! আর হতেই টুইটারেতিদের অকথ্য গালাগালির মুখে পড়েছেন নায়িকা! বেশির ভাগ ব্যক্তিই সরাসরি কটাক্ষ করেছেন তাঁর শারীরিক সম্পদ নিয়ে। বক্তব্য ঘুরিয়ে এবং ফিরিয়ে একই- এত দিন কি তা হলে নায়িকাও নিতম্ব আর স্তনের সাহায্যেই তিলে তিলে গড়ে তুলেছেন কেরিয়ার?

যাঁরা অপেক্ষাকৃত সংবেদনশীল, তাঁরা দুষছেন নায়িকাকে ভারতীয় ছবি নিয়ে এ রকম অপমানজনক মন্তব্য করায়! এই দলের দাবি, ভারতীয় ছবি সারা বিশ্বেই পারিবারিক কারণে আদৃত। সেই জায়গাটাকে এ ভাবে অপমান করতে পারেন না নায়িকা! বিশেষ করে ভারতীয় হওয়ার কারণে এবং ভারতীয় ছবির প্রথম সারির মুখ হিসাবে বিশ্বদরবারে পরিচিত হওয়ার কারণেও!

কিন্তু যাঁরা সংবেদনশীলতার তোয়াক্কা করেন না, তাঁদের মন্তব্য অতিক্রম করেছে সব সীমাই! সেই সব মন্তব্যে নায়িকার শারীরিক সম্পদ নিয়ে যেমন কটাক্ষ করা হয়েছে, তেমনই দাবি উঠেছে তাঁর ব্যক্তিগত অঙ্গে আঘাত হানারও!

আপনার কী মনে হয়- এই আক্রমণ আদৌ যুক্তিযুক্ত?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন