ওয়েবডেস্ক: ‘কিল বিল’ এত দিনে প্রায় ছায়াছবির জগতে একটা কিংবদন্তি হয়ে দাঁড়িয়েছে। উমা থরম্যানের হলুদ স্যুট, সামুরাই তলোয়ার- তৈরি করেছে নারীকেন্দ্রিক অ্যাকশন ছবির এক নয়া সংজ্ঞা। সেই চির চেনা দৃশ্য এ বার উঠে আসতে চলেছে বলিউডের পর্দাতেও। নিখিল দ্বিবেদি অধিকার কিনেছেন ছবিটার দ্বিতীয় পর্বের, ওটাকেই হিন্দিতে রিমেক করছেন তিনি। যদিও উমার চরিত্রে অভিনয় করবেন কোন বলিউডের নায়িকা- তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। কেন না, একেজন পরিচালক একেক নায়িকাকে চরিত্রটা দেওয়ার পরামর্শ দিচ্ছেন!

রেমো ডি সুজা দ্য ব্রাইড হিসাবে দেখতে চাইছেন প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রিয়াঙ্কা এই চরিত্রের জন্য একেবারে সঠিক, যদিও ক্যাটরিনা কাইফও মন্দ নয়, হালকা একটা দোটানা থেকেই যাচ্ছে তাঁর! অ্যাকশন ডিরেক্টর আলান আমিনও দ্য ব্রাইড হিসাবে ক্যাটরিনাকেই দেখতে চান!

Sunset 🌟✨

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আরও পড়ুন: হলিউডে আস্ত একটা সুপারহিরো ছবি বাগিয়ে ফেললেন রণবীর সিং? জানুন বিশদে!

ও দিকে, অ্যাকশন ডিরেক্টর শ্যাম কৌশল এই চরিত্রে চাইছেন জ্যাকেলিন ফার্নান্ডেজকে। তাঁর দাবি, এই চরিত্রে অভিনয়ের জন্য প্রচুর প্রশিক্ষণ নিতে হবে, যা প্রথম সারির কোনো নায়িকা সময় করে উঠতে পারবেন না। তাই তাঁর জ্যাকেলিনকে পছন্দ, ওঁর হাতে সময় আছে বলে!

💫✨💖

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সব শেষে অনুষ্কা শর্মারও নাম উঠেছে। নামটা নিচ্ছেন পরিচালক অভিনয় দেও। যুক্তি- শুধুই অ্যাকশন নয়, অভিনয়টাও দরকার! তা, আপনি বেছে নেবেন কাকে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন