ওয়েবডেস্ক: ২.৫ কোটি টাকার বাগদানের আংটি, ৪৮ কোটির বাংলো- নিক জোনাস তাঁর হবু গিন্নি প্রিয়াঙ্কা চোপড়ার জন্য কম জাঁকজমকের আয়োজন তো আর করছেন না! এ বার যদি বিয়েতে মেয়ের বাড়ি থেকেও কিছু করা না হয়, তা হলে কি আর সম্মান বলে কিছু থাকবে!

তা ছাড়া, প্রিয়াঙ্কা বলিউডের অন্যদের মতো লুকিয়ে-চুরিয়ে বিয়ে সারতে মোটেই ইচ্ছুক নন! জোধপুরের উমেদ ভবনে ২৯ নভেম্বর থেকে যে মোচ্ছব শুরু হচ্ছে, তার জের ২ ডিসেম্বর বিয়ের দিন আরও বাড়বে বলেই খবর- কেন না প্রায় ২০০০ অতিথি আসতে চলেছেন বিয়েতে। সে দিক থেকেই কি আপ্যায়ণের গণ্ডগোলের আশঙ্কা করছে বলিউড?

আরও পড়ুন: দীপিকার প্রীতিভোজের সংঘর্ষে বিয়ে পিছোলেন প্রিয়াঙ্কা; আইবুড়োভাতের হুল্লোড় দেখুন নিজেই

উঁহু! বিয়েতে প্রিয়াঙ্কা অতিথিদের অসম্মান করবেন, এমনটা দুঃস্বপ্নেও ভাবা যায় না। গণ্ডগোল বাধতে পারে তাঁর ডেকে আনা অতিথিদের নিজেদের মধ্যে। কেন না, বিয়েকে মোটামুটি প্রাক্তনদের মিলনবাসরে পরিণত করার প্ল্যান করেছেন নায়িকা। জানা গিয়েছে, তিনি তাঁর ঘনিষ্ঠ বন্ধু আলিয়া ভাট, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতার আর সিদ্ধার্থ রায় কাপুরকে ডাকছেনই!

 

View this post on Instagram

 

Nephew and boo.. 😍❤ @ayd.in you r so cute! @irfan525 @stace1711

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এর সঙ্গে প্রিয়াঙ্কা আমন্ত্রণ জানাচ্ছেন সলমন খানকেও। তবে তিনি আসবেন কি না, তা স্পষ্ট নয়। কারণটা রণবীর কাপুর নন, সোনম কে আহুজার বিয়েতে দুজনেই তো হাজিরা দিয়েছিলেন, কোনো সমস্যা হয়নি! কিন্তু প্রিয়াঙ্কা তো সলমনের ভারত ছবিটা শেষ মুহূর্তে ছেড়েছেন, কাজেই সেটা নিয়ে সলমন বিয়েতে এলেও কী ভাবে রিয়্যাক্ট করবেন, সেই জল্পনাতেই মশগুল বলিউড! পাশাপাশি সলমনের পরিবারের অন্যদের, বিশেষ করে বোন অর্পিতাকে নেমন্তন্ন করছেনই প্রিয়াঙ্কা! দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here