ওয়েবডেস্ক: সেলেব্রিটিদের জীবন নিয়ে সাধারণ মানুষের একটা কৌতূহল থাকেই। সেটা এমন কিছু অস্বাভাবিক ব্যাপারও নয়। একটা বড়োসড়ো জনতার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে আসতে পেরেছেন বলেই তো তাঁরা সেলেব্রিটি!

কিন্তু এই ইন্টারনেটের যুগে সেলেব্রিটিদের ব্যক্তিগত জীবন খুব একটা লুকিয়ে রাখা সম্ভব হয় না। মাঝে মাঝেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁদের নানা ছবি এবং ভিডিও। কী করছেন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন, কী পরছেন, কী খাচ্ছেন- অজানা থাকে না প্রায় কোনো তথ্যই।

priyanka chopra

সে রকম ভাবেই কি এ বার নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল চোপড়া বোনেদের হোয়াটসঅ্যাপ গ্রুপের গোপন কথাবার্তা?

ঠিক তা নয়। আসলে চোপড়া বোনেরা নিজেদের মধ্যে কেমন করে যোগাযোগ রাখেন, সে তথ্য সম্প্রতি কবুল করেছেন মান্যরা চোপড়া নিজেই। প্রিয়াঙ্কা চোপড়া এবং পরিণীতি চোপড়ার এই বোনটি মডেলিং এবং ২০১৪ সালে ‘জিদ’ নামে একটা বলিউডের ছবি করে আপাতত চুটিয়ে কাজ করছেন দক্ষিণী ছবিতে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনিই মুখ খুলেছেন তাঁদের কথোপকথন নিয়ে।

parineeti chopra

“আমরা সব মিলিয়ে ১৪ জন ভাইবোন! বুঝতেই পারছেন, সবার সঙ্গে সবার নিয়ম করে দেখা করা হয়ে ওঠে না। আমি ব্যস্ত থাকি দক্ষিণ ভারতে, পরিণীতি মুম্বইয়ে। প্রিয়াঙ্কাদি তো ভারতেই আজকাল থাকে খুব কম! অন্য ভাই-বোনেরাও ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে নানা জায়গায়। তাই আমরা একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছি। এটার নাম হল দ্য চোপড়াজ”, বলছেন মান্যরা।

বেশ কথা! নিশ্চয়ই নানা খুনসুটি হয় সেখানে?

mannara chopra

“সে তো বটেই! পাশাপাশি আমরা যে যেখানেই যাই, ছবি তুলে গ্রুপে দিই। এর কোনো ব্যতিক্রম হয় না”, জানিয়েছেন খুব তাড়াতাড়ি বলিউডের একটি ডাকসাইটে প্রযোজনা সংস্থার ছবিতে মুখ দেখাতে চলা মান্যরা। তবে সেটা কোন ছবি, নিজেই বলছেন জানাবেন সঠিক সময় এলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here