ওয়েবডেস্ক: বিতর্ক বেশ জমে উঠেছে, তাই না? তা, দেখতে দেখতে যে জায়গায় চলে গেল ‘মণিকর্ণিকা দ্য ক্যুইন অব ঝাঁসি’ ছবি তৈরির ব্যাপারটা, তার নিরিখে আপাতত কথাটা বলাই যায়! প্রথমে ছবি ছেড়ে বেরিয়ে গেলেন খোদ পরিচালক কৃষ, পরিচালনার দায়িত্ব এল নায়িকা কঙ্গনা রানাউতের হাতে! তার পর খবর এল, ছবি ছেড়ে দিয়েছেন অভিনেতা সোনু সুদও! ছবি ছেড়ে বেরিয়ে আসার কী কারণ তিনি দর্শিয়েছেন, কঙ্গনার সঙ্গে তাঁর কেমন কথা কাটাকাটি হয়েছে, তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: কঙ্গনার পরিচালক হিসেবে যোগ্যতাই নেই, ‘মণিকর্ণিকা’ ছাড়ার কারণ দর্শালেন সোনু

সোনুর পর কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বলিউডের এক চিত্রনাট্যকার অপূর্ব আসরানি! তিনি সরাসরি টুইট করে জানিয়েছেন যে কঙ্গনা না কি ছবিটাকে অপহরণ করেছেন! এও বলতে ছাড়েননি কথায় কথায়, এটা নায়িকার পুরনো স্বভাব! তাঁর লেখা ‘সিমরন’ ছবিটা যে ফ্লপ হয়েছিল, তা কঙ্গনার এই স্বভাবের জন্যই! সেখানেও তিনি চিত্রনাট্যের উপরে কলম বুলিয়েছিলেন, ফলে ছবিটার আর কিছু থাকেনি! পাশাপাশি, কানাঘুষোয় খবর, কৃষ না কি কঙ্গনার ব্যবহারে খুবই অপমানিত বোধ করে ছবি ছেড়েছেন! অন্যথায় এ ছবির কাজ শেষ না করে পরেরটার শু‌টিং তিনি শুরু করতেন না!

Manikarnika is in trouble. There has been lot of on going fights between Sonu door and kangana Ranaut. As per sources, kangana is bullying on the sets picking fights with the crew. Some small staffs already left. Kangana is telling people what to do & not. Once kangana took the directorial seat, Sonu Sood decided to walk out of the movie. now this put Manikarnika in danger from releasing. #manikarnika @team_kangana_ranaut #kanganaranaut #sonusood #RedCarpetNewz #Bollywood #India #bollywoodmovies #Desi #BollywoodActress #Mumbai #BollywoodFashion #BollywoodStyle #BollywoodMovie #bollywoodFilms #bollywoodnews #BollywoodActor #Bollywoodcelebrities #HindiMovies #BollywoodNews #HindiCinema #movies #AtulsBollywood Follow us for more Bollywood news @RedCarpetNewz

A post shared by 🎬Red Carpet Newz🎟🇺🇸 (@redcarpetnewz) on

যাই হোক, ছবির প্রযোজক কমল জৈন কিন্তু বলছেন সম্পূর্ণ অন্য কথা! তাঁর দাবি, কৃষ নন, কঙ্গনাই না কি এই ছবির যোগ্য পরিচালক! কঙ্গনা না কি এমন দক্ষতার সঙ্গে ছবি পরিচালনা করছেন যা অনেক বড়ো বড়ো পরিচালককেও টেক্কা দিতে পারে! সে কারণে কঙ্গনা যখন ছবির শুটিং করতে গিয়ে বাজেট আরও ২০ কোটি টাকা বাড়িয়ে দিলেন, তা ঢালতেও পিছ-পা নন কমল! দেখা যাক, শেষ পর্যন্ত ব্যাপারটা কোথায় গিয়ে ঠেকে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন