ওয়েবডেস্ক: খেয়াল করে দেখুন তো, খুব ঘন ঘন পোশাক বদলাতে দেখেছেন কখনও জাতীয় পুরস্কারজয়ী চলচ্চিত্র পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়কে? মানছি, ছবির সেটে তিনি কী করছেন, তা আপনার নজরে পড়ার কথা নয়। কিন্তু টলিপাড়া বলে, কাজ নিয়ে এতটাই মেতে থাকেন পরিচালক যে বাহ্যিক দিকে নজরই দেন না! আর কাজ শেষ হয়ে গেলে? তখনও নয়! খেয়াল করে দেখবেন, নানা অনুষ্ঠানে প্রায়শই এক জামা-প্যান্ট পরে হাজির হন তিনি! পর পর হাজিরা এবং শুট থাকলে বড়ো জোর বদলে নেন জামাটা! তার বেশি কিছু নয়! কিন্তু সেই আপনভোলা মানুষটিকেই আপাতত পোশাকের প্রতি মন দিতে বাধ্য করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! তেমনটাই খবর এবং তা জানিয়েছেন খোদ নায়ক নিজে!

আরও পড়ুন: প্রেমের শ্রদ্ধাঞ্জলি, কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ঋতুপর্ণর ভূমিকায় এ বার প্রসেনজিৎ?

 

View this post on Instagram

 

The team who worked tirelessly to bring to you #KishoreKumarJunior!

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

“খোলসা করে বলি ব্যাপারটা- কৌশিক ওর ছবির প্রচারের ব্যাপারে সাঙ্ঘাতিক উদাসীন! স্রেফ ডেনিম আর শার্ট গলিয়েই প্রচারে চলে যায়! পিঠোপিঠি শুট থাকলে হয় তো শার্টটা বদলে নেয়! কিন্তু এটা তো উৎসবের ঋতু! তাই আমি ওকে পাজামা-পাঞ্জাবি পরতে বাধ্য করিয়েছি”, জানিয়েছেন প্রসেনজিৎ!

 

View this post on Instagram

 

Team #kkj

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

স্বাভাবিক! শো-বিজনেস সামলানোর অভিজ্ঞতা থেকে তিনি ভালোই জানেন- কোন পোশাকে কখন সবার সামনে আসতে হয়! তবে তা না করলেও ছবি যে হিট হতে চলেছেই, তা চোখ বুজে বলাই যায়! ট্রেলারটা দেখুন না, আপনারও ‘কিশোর কুমার জুনিয়র’ দেখতে ইচ্ছে করবেই!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন