মুক্তির আগেই ফাঁস হল ‘জুলি ২’-এর রগরগে যৌনদৃশ্য, দেখে নিন ভিডিওয়

0

ওয়েবডেস্ক: বিতর্ক এই ছবি নিয়ে কম কিছু ছিল না। ছুতোয়-নাতায় যে পহলাজ নিহালনি সেন্সর বোর্ডের অধিকর্তা হিসেবে এতদিন কাঁচি চালিয়ে এসেছেন অন্যের ছবিতে, সেই তাঁরই প্রযোজনা সংস্থার ছবি ‘জুলি ২’ মুক্তি পেতে চলেছে আনকাট ভার্সনে। অর্থাৎ ছবি থেকে একটিও রগরগে দৃশ্য বাদ পড়েনি। সেই সব সমেত ছবিটি মুক্তি পেতে চলেছে ‘কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য’ তকমা নিয়ে। সেই বিতর্ক চলার মধ্যেই এবার ‘জুলি ২’ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ল ইন্টারনেটে। ছবি মুক্তির আগেই ফাঁস হয়ে গেল নায়িকা রাই লক্ষ্মীর তিনটি ঝড় তোলা যৌনদৃশ্যের ভিডিও।

কী দেখা যাচ্ছে সেই ভিডিওয়?

দেখা যাচ্ছে, লক্ষ্মী তাঁর পুরুষসঙ্গীর সঙ্গে ব্যস্ত রয়েছেন ঠোঁটঠাসা চুমুতে। সেই চুমু থেকে ধীরে ধীরে তাঁর শরীরের অনাবৃত অংশে ঘুরছে ক্যামেরা। চলছে রতিক্রীড়া, তার জেরে পুরুষসঙ্গীটিকে অনবরত উত্তেজিত করে তুলছেন নায়িকা। বিশ্বাস না হলে সরাসরি নীচে ক্লিক করে ভিডিওটি দেখে নিতে পারেন!

স্বাভাবিক ভাবেই যৌনদৃশ্য ফাঁস হয়ে যাওয়ার খবরে মর্মাহত নায়িকা। “আমি ছবির প্রচারে ব্যস্ত ছিলাম। এত কিছু যে হয়ে গিয়েছে এর মধ্যে, এসব জানতামই না। বুঝতে পারছি না আমার কী বলা উচিত। এটুকুই বলব, ছবি মুক্তির আগে এরকম ভিডিও ছড়িয়ে দেওয়াটা খুবই হাস্যকর একটা কাজ। এতে আখেরে কারো কোনো লাভ হয় না”, বলছেন রাই লক্ষ্মী।

আরও পড়ুন : গোয়া চলচ্চিত্র উৎসবে দেখাতেই হবে ‘এস দুর্গা’, রায় কেরল হাইকোর্টের 

আর নিহালনি? তাঁর কী বক্তব্য এই ভিডিও ফাঁস হয়ে যাওয়ার ব্যাপারে?

নিহালনি এখনও পর্যন্ত ঘটনাটা নিয়ে মুখ খোলেননি। তবে বলিউডে জোর গুজব- পুরোটাই ছবির প্রচারের অঙ্গ ছাড়া আর কিছুই নয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here