১৩ আগস্ট থেকে ‘হইচই’-এ শুরু হচ্ছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’

0
রাতে এখানে রবীন্দ্রনাথ খেতে আসেননি

নিজস্ব প্রতিনিধি : আগামী ১৩ আগস্ট থেকে ‘হইচই’ প্ল্যাটফর্মে শুরু হতে চলেছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ -র স্ট্রিমিং। সিরিজের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

সদ্যই মুক্তি পেয়েছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ -র ট্রেলার।সিরিজের সঙ্গে যুক্ত প্রতিটি কলাকুশলী নিজের সোশ্যাল পেজে ট্রেলারটি শেয়ার করায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ট্রেলারকে ঘিরে ইতিমধ্যেই দর্শকদের মনে তৈরি হয়েছে কৌতূহল।

বিগ বাজেটের এই থ্রিলারধর্মী সিরিজে রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী,অঞ্জন দত্ত ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

রাতে এখানে রবীন্দ্রনাথ খেতে আসেননি

যিনি রেস্তোরাঁর মালিকের চরিত্রে রয়েছেন।তাঁর এই রেস্তোরাঁর নাম যেমন অদ্ভুত, তেমনই রয়েছে সেখানে অদ্ভুত অদ্ভুত মেনুও। ‘নিরুপম নাল্লি নীহারি’, ‘মুস্কানি মিঠাই’, ‘আতর বিরিয়ানি’, ‘খাসনবিসের খো সুয়ে’, ‘শিকদার শিককাবাব’ রয়েছে খাদ্য তালিকায়। এই রহস্যময় রেস্তোরাঁতে সকলকে স্বাগত জানিয়েছেন পরিচালক।

Shyamsundar

সিরিজে গোয়েন্দা নিরুপম চন্দার চরিত্রে অভিনয় করছেন রাহুল বোস। নিরুপম চন্দার চরিত্রটি থাকছে রেস্তোরাঁ সম্পর্কিত মামলায় নিখোঁজ ব্যক্তির বিষয়ে তদন্তর দায়িত্বে। আতর আলির চরিত্রে নতুন লুকে দেখা যাবে অনির্বাণ ভট্টচার্যকে। অন্যদিকে সাহেবি পোশাকে দেখা গেল অঞ্জন দত্তকে। সিরিজে পুলিশের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।একটি রেস্তোরাঁকে কেন্দ্র করে তৈরি হয়েছে সিরিজটি।

বাংলাদেশের খ্যাতনামা লেখক মহম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে তৈরি হওয়া এই সিরিজটি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

আরও বিনোদনের খবর : পরনে ৬৬ হাজারি শাড়ি, ‘স্বপ্নে দেখা রাজকন্যা’র মতোই ‘শেরশাহ’র ট্রেলার লঞ্চে কিয়ারা আডবাণী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন