ওয়েবডেস্ক: উঁহু! এ বার কাউচ নয়, বরং চেয়ার! আর সেই চেয়ার আর রণবীর কাপুরকে জড়িয়ে অনেক স্বপ্ন জমা হয়ে রয়েছে রাধিকা আপটের মনে। যার প্রমাণ মিলেছে সম্প্রতি। হালফিলে যখন এক কথোপকথনে জানতে চাওয়া হয়েছিল রাধিকা আপটের কাছে- বলিউডের সুপারস্টারদের সঙ্গে ব্লাইন্ড ডেটে গেলে তিনি কী ভাবে প্রথম আলাপের জড়তা কাটাবেন, বেশ মন খুলেই জবাব দিয়েছেন নায়িকা। কিন্তু যখন রণবীর কাপুরের প্রসঙ্গ এল, দেখা গেল, মনের সঙ্গে মুখটা সেই যে তিনি খুললেন, তার পরে আর বন্ধ করার নামটাও নিলেন না!

আরও পড়ুন: পিঠে ব্যথা নিয়েও পুরুষের কামনার শিকার, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে জবানবন্দি রাধিকার!

 

View this post on Instagram

 

For the bohemian me 💎 #HMIndia #ForEveryYou @hm #ad

A post shared by Radhika (@radhikaofficial) on

রাধিকা জানাচ্ছেন, রণবীরের সঙ্গে তাঁর একবার ফ্লাইটে দেখা হয়েছিল। “আইফা থেকে ফিরছি আমরা। আমার সিট পড়েছিল অন্য একজনের সঙ্গে আর রণবীরের রীতেশ দেশমুখের সঙ্গে। তাই দেখে আমি দুজনের জায়গাটা বদলে নিই, চলে আসি রণবীরের কাছে। রণবীর জানান, উনি অনেকক্ষণ ধরেই আমার এই সব কার্যকলাপ লক্ষ্য করছিলেন, তা, আমি ওঁকে থামিয়ে দিয়ে কথা বলতে শুরু করি, জানাই- আমি কিন্তু সিটটা সোয়াইপ করেছি! তাতে উনি বললেন- হুম, তোমার সঙ্গে পরে কথা হবে!”

 

View this post on Instagram

 

A post shared by Ranbir Kapoor (@ranbirkapoor) on

এর পরেই রাধিকার বক্তব্য- ডেটে রণবীরকে পেলে ওই চেয়ার ধরেই এগোবেন তিনি! “এ বার চেয়ারটা ভিজিয়ে দেবো, বলব- সিটটা সোয়াইপ করতেই হল!” তার পর কী হবে, নায়িকা অবশ্য বলে উঠতে পারেননি! আপনি কি বুঝতে পারছেন কিছু?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন