রানি নন্দিনীর বেশে সামনে এলেন রাই-সুন্দরী, চোখ সরছে না ভক্তদের

0

সামনে এলেন পাজুভোর-এর রানি, নন্দিনী। মণি রত্নমের ছবি ‘পোন্নিয়িন সেলভান’এ রানির বেশেই দেখা যাবে ‘রাই’ সুন্দরীকে। বুধবার সামনে এসেছে ঐশ্বর্যর লুক। ছবির লুক প্রকাশ্যে আসতে অভিষেক পত্নীর রূপের ঝলক ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ঐতিহ্যবাহী চেহারা তার ভক্তদের তার সম্পর্কে পাগল করে তুলেছে।

অরেঞ্জ সিল্ক শাড়ি, গা ভর্তি গয়না নেকপিস, ঝুমকা, টিকলি, বিন্দিতে ঐশ্বর্যকে গর্জাস ডিভা দেখাচ্ছে। এই লুকে ঐশ্বর্য তার লম্বা চুল খোলা রেখেছেন। চোখে মুখে অদ্ভুত দীপ্তি।

‘লাইকা প্রোডাকশন’-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করা হয় টিজার। ক্যাপশনে লেখা, দেখুন। নিজেকে আঁকড়ে ধরুন। পোস্টারেও লেখা দেখা যায়, ‘চোলেরা আসছে’।

ছবি নির্মাতাদের তরফে ‘পোন্নিয়িন সেলভান’-এ ঐশ্বর্যর লুক প্রকাশ করে লেখা হয়েছে, ‘প্রতিহিংসার সুন্দর মুখ! পাজুভোর-এর রানি নন্দিনীর সঙ্গে আলাপ করুন।” তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তি-এর জনপ্রিয় উপন্যাস পন্নিয়িন সেলভান (দ্য সন অফ পোন্নি) অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

ছবির গল্প দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের একটি উত্তাল সময়ের প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে যখন শাসক পরিবারের বিভিন্ন শাখার মধ্যে ক্ষমতার লড়াইয়ের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক ফাটল দেখা দেয়। পোন্নিয়িন সেলভান ছবির প্রথম পার্ট ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

আরও পড়তে পারেন :

নয়নতারা, সামান্থার পর বলিউডে ডেবিউ বিজয়ের

আয়ুষ্মাণ খুরানার বিপরীতে বলিউডে ডেবিউ করতে চলেছেন সামান্থা রুথ প্রভু

এক দিন পোশাক না পরেই চমক দেবেন, বললেন উরফি

বাধ্য হয়ে অফিস বিক্রি করেছিলেন পরিচালক, সামনেই মুক্তি নতুন ছবির

প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের মৃত্যু বার্ষিকীতে আবেগপ্রবণ সায়রা বানু

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন