ওয়েবডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রি কেন, সারা পৃথিবীতেই আচমকা কিছু হয় না। যে কোনো ঘটনারই একটা কারণ এবং তার ফল হিসাবে কার্য থাকে!

তাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জীবনে রাইমা সেনের দেবীর ভূমিকা পালন করা, এটাও হঠাৎ কোনো ব্যাপার নয়। পুরোটার পিছনে রয়েছে সুপরিকল্পিত ব্যাপার। অর্থাৎ ঘটনাটা ঘটছে যথারীতি ছায়াছবির মাধ্যমে।

বলিউডের খবর বলছে, পরিচালক অঙ্কুশ ভাটের ‘৩ দেব: আন্ডারকভার ভগবান’ ছবিতে অভিনয় করেছেন রাইমা সেন এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সূত্রেই রাইমা দেখা দিচ্ছেন দেবী পার্বতীর চরিত্রে আর ভক্তটি স্বয়ং প্রসেনজিৎ!

অঙ্কুশের এই ছবিতে ব্রহ্মা, বিষ্ণু এবং শিবের ভূমিকায় যথাক্রমে দেখা দিচ্ছেন রবি দুবে, করণ সিং গ্রোভার এবং কুণাল রয় কাপুর। এ ছাড়া ছবিতে রয়েছেন কে কে মেনন-ও! এই চার জনকে নিয়ে একটা পোস্টারও ইতিমধ্যে টুইট করা হয়ে গিয়েছে ছবির নির্মাতাদের। বরুণ ধাওয়ান যা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার-ও করেছিলেন!

“ছবির গল্প অনুযায়ী, ত্রিদেব মর্ত্যে আসবেন মানুষের ছদ্মবেশে। আমাদের জীবনে ভগবানের গুরুত্ব কতখানি, সেটাই তুলে ধরার চেষ্টা করছি এই ছবিতে”, জানিয়েছেন পরিচালক অঙ্কুশ। ছবিটির মুক্তি পাওয়ার কথা আছে চলতি বছরের ১১ মে।

prosenjit chatterjee

অর্থাৎ, আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই। বোঝাই যাচ্ছে, ছবির চিত্রনাট্যে বেশ দাপটের সঙ্গে অনেকটা জায়গা জুড়ে রয়েছেন প্রসেনজিৎ! আর সেটাই তো স্বাভাবিক! ভক্ত না থাকলে ভগবান-ই আর থাকেন কী করে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here