ছোটপর্দায় মীরকে সঙ্গী করে ফিরছেন রাজ চক্রবর্তী

0
মীর ও রাজ চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি :  বড়পর্দার সঙ্গে পাল্লা দিয়ে ছোটপর্দাতেও বহু বছর ধরে সাফল্যের সঙ্গে কাজ করে আসছেন রাজ চক্রবর্তী। রাজের প্রযোজনায় ধারাবাহিক গুলি পছন্দ করেন দর্শকরা। এবার নতুন কোনও ধারাবাহিক নয়,রিয়্যালিটি শো নিয়ে ছোটপর্দায় হাজির হচ্ছেন পরিচালক-প্রয়োজক রাজ চক্রবর্তী। শো-য়ের নাম ‘সঙ্গীতের মহাযুদ্ধ’।

এই রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করছে ১৬ জন প্রতিযোগী। শো-টি পরিচালনা এবং প্রযোজনার দায়িত্বে রয়েছেন রাজ নিজেই। প্রতিযোগিতায় সেরার সেরাদের বাছাই করে নিতে থাকবেন নামী বিচারকরা। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে থাকছেন মীর। ‘মীরাক্কেল’ এর বহু বছর পর ফের দর্শকদের জন্য ফিরতে চলেছে রাজ-মীরের পুরনো রসায়ন।

Shyamsundar

তবে এই শো-এর মাধ্যমে দর্শকরা মীরকে প্রথমবার দেখতে পাবেন কোনও মিউজিক্যাল শো তে সঞ্চালনা করতে।

‘সঙ্গীতের মহাযুদ্ধ’  আর পাঁচটা রিয়্যালিটি শো-য়ের থেকে অনেকটাই আলাদা। দীপমালা হালদার, সৌম্য চক্রবর্তীর মত চেনা শিল্পীরাও এই রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করছেন। এই মিউজিকাল শোয়ের টেলিকাস্ট শুরু হবে চলতি মাসেই৷

কেরিয়ারের শুরু থেকেই চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন রাজ চক্রবর্তী। পরিচালনা থেকে প্রযোজনা,সেখান থেকে রাজনীতিতে প্রবেশ সব চ্যালেঞ্জেই তাঁর সাফল্য এসেছে।এবার ‘সুপার সিঙ্গার সিজন ৩’ র সঙ্গে ও রাজের ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ -র হাড্ডাহাড্ডি লড়াইয়ের সাক্ষী থাকতে চলেছেন দর্শক।

আরও পড়ুন : গানে গানে মঞ্চ কাঁপাতে আসছে ‘সুপার সিঙ্গার সিজন ৩’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন