রাজ কুন্দ্রা, শিল্পা শেঠির জন্য জান লড়িয়ে দিতে চান রাখি সাওয়ান্ত

0

খবর অনলাইন ডেস্ক: পর্ন-কাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। প্রতিষ্ঠিত পরিবারের ‘বদনাম’ করার জন্যই এ ধরনের কাজ করা হচ্ছে বলে দাবি করে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) বললেন, শিল্পা-রাজের জন্য জান পর্যন্ত দিতে প্রস্তুত রয়েছেন তিনি।

এক ইনস্টাগ্রাম ভিডিয়োয় রাখিকে বলতে শোনা যাচ্ছে, “এ ধরনের মানুষের জন্য আমি প্রাণ পর্যন্ত দিতে রাজি। বাঁচুন আর বাঁচতে দিন। এ সব বন্ধ করুন। মানুষ এখনও করোনা থেকে বাইরে আসতে পারেনি, তার মধ্যেই এ সব কেন করছেন, লজ্জা পাওয়া উচিত”।

রাখিকে বারবার বলতে শোনা যায়, কী ভাবে শিল্পা তাঁকে ইন্ডাস্ট্রিতে সহযোগিতা করেছেন। আর রাজ কুন্দ্রাকে এক জন ভালো মানুষ এবং ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে রাখি দাবি করেন, এই মামলায় তাঁদের উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ফাঁসানো হচ্ছে।

জিম থেকে বেরোনোর পথে রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন রাখি। বলেন, “রাজ কুন্দ্রা এক জন সম্মানীয় ব্যক্তি। ব্যবসায়ী তিনি। আমি বিশ্বাস করি না, এমন কাজ তিনি করেছেন। আর শিল্পা শেট্টির মতো মানুষ হয় না। তিনি যোগাসনের মাধ্যমে সবাইকে উদ্বুদ্ধ করেন। তাঁর পরিবারে এমন ঘটনা ঘটেনি। কেউ ইচ্ছে করে তাঁদের ফাঁসানোর চেষ্টা করে চলেছে”।

শিল্পা-রাজের সম্পর্কে কথা বলতে গিয়ে চোখে জল চলে আসে রাখির। বলেন, “হাসিখুশি পরিবারকে ধ্বংস করার চেষ্টা করছে কয়েক জন। যাঁরা শিল্পা শেট্টির মতো ভাল মানুষের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন, তাঁরা এ সব বন্ধ করুন”।

প্রসঙ্গত, পর্ন ছবি তৈরির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) সোমবার গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করলে শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতে নির্দেশ দেওয়া হয়।

আরও পড়তে পারেন: পর্নছবি মামলায় গ্রেফতার শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে পাঠাল আদালত

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন