ওয়েবডেস্ক: “সেই সব কিছু যা আমি কখনও করিনি- তোমার সঙ্গে করতে চাই!”

বেশ ঘটা করে নিজের ফেসবুক ওয়ালে কথাটা লিখেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়! তবে শুধুই লেখা নয়, সঙ্গে একটা ছবিও পোস্ট করতে ভোলেননি নায়িকা। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীকে। এক বৃষ্টিভেজা নীলচে বিকেলে পথে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন তাঁরা! দেখে মনে হচ্ছে, তাঁদের দ্বিতীয় মধুচন্দ্রিমার অবসরকে সব দিক থেকেই মধুময় করে তোলার অবকাশ করে দিয়েছে প্রকৃতি!

subhashree ganguly and raj chakraborty

তা, ভেবে দেখতে গেলে ব্যাপারটা কিন্তু তাই! কেন না, এই যে অ্যাডভেঞ্চার অব জোজো ছবির শুটিং করতে দলবল নিয়ে অরুণাচল প্রদেশে গিয়েছেন রাজ চক্রবর্তী, সেখানে তো কাজ প্রায় বন্ধ হওয়ারই উপক্রম হয়েছে! এক দিকে কলকাতা যখন পুড়ছে দারুণ দহনবেলায়, অন্য দিকে তেমনই অরুণাচলের পাহাড়ি উপত্যকায় আশীর্বাদের মতো নেমে আসছে বৃষ্টির জলধারা! ফলে, মাঝে মাঝেই লাইট, ক্যামেরা, অ্যাকশনে বিরতি পড়ে যাচ্ছে আর কী!

#loveyou ❤😍😘

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

আর সেই বিরতিই এনে দিয়েছে শুভশ্রী এবং রাজের রতি-লহমা! খবর বলছে, শুটিং যখন মুলতুবি রাখতে হচ্ছে, তখন নববিবাহিত নায়িকা এবং পরিচালক মাঝে মাঝেই নিজেদের মধ্যে মেতে উঠছেন খুনসুটিতে, বের করে নিচ্ছেন নিজস্ব সময়!

#vacation #darjeeling

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

তাতে দোষেরও কিছু নেই‍! সত্যি বলতে কী, মধুচন্দ্রিমাটা তো বেশ সংক্ষেপেই সারতে হয়েছে দম্পতিকে দার্জিলিংয়ে কাজের চাপের জন্য! সেটার যদি এ বার দ্বিতীয় ইনিংস শুরু হয়, ক্ষতি কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here