rajinikanth

হায়দরাবাদ: রক্তচাপের মারাত্মক ওঠানামার জন্য তামিল সুপারস্টার রজনীকান্তকে (Rajinikanth) শুক্রবার হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে ভরতি করা হল। রক্তচাপ স্থিতিশীল না হওয়া অবধি চিকিৎসকরা তাঁকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

অ্যাপোলো হাসপাতাল মেডিক্যাল বুলেটিনে জানায়, “রজনীকান্তকে আজ (শুক্রবার) সকালে হাসপাতালে ভরতি করা হয়েছে … যদিও তাঁর কোভিড-১৯ (Covid-19)-এর কোনো লক্ষণ না পাওয়া গেলেও তাঁর রক্তচাপ মারাত্মক ভাবে ওঠানামা করছিল। এ ব্যাপারে পরবর্তী চিকিৎসার প্রয়োজন। যে কারণে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে”।

তাঁর রক্তচাপের মাত্রা স্বাভাবিক হলেই হাসপাতাল থেকে বাড়ি যেতে পারবেন জানিয়ে বিবৃতিতে আরও বলা হয়েছে, “তাঁর রক্তচাপ স্থিতিশীল না হওয়া পর্যন্ত তাঁকে হাসপাতালে নিবিড় ভাবে পর্যবেক্ষণে রেখে চিকিৎসা করা হবে। রক্তচাপ ও ক্লান্তি ভাব ছাড়াও তাঁর অন্য কোনো লক্ষণ নেই”।

কিছুদিন আগে কিডনি ট্রান্সপ্লান্ট হয়েছে। ১০ দিন ধরে একটি ছবির শুটিং করছিলেন শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন থালাইভা। করোনা সংক্রমণের লক্ষণও দেখা দেয়। তবে কোভিড নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।

নিজের ১৬৮ নম্বর ছবি ‘অন্নাথে’-এর শুটিং করছিলেন রজনী। ছবির শুটিং সেটে চার জনের করোনা ধরা পড়ে। যে কারণে শুটিং থেকে ফিরে আইসোলেশনে ছিলেন তিনি। তবে শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়তে পারেন: ভারতীয় রাজনীতির ৭ গ্ল্যামারাস মহিলা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন