প্রথম শো রাত ৩টেয়, রজনীকান্তের ‘কাবালি’র মুক্তি পেল

0

খবর অনলাইন: রাত তিনটেয় সিনেমা শো, ভাবা যায় ? রজনীকান্তের ‘কাবালি’ সেই অসম্ভবকে সম্ভব করল।

শুক্রবার মুক্তি পেল ‘কাবালি’। মুম্বইয়ের কিংস সার্কেলে ৭৪ বছরের পুরনো অরোরা থিয়েটার আজ সারা দিনই ‘কাবালি’ দেখানোর ব্যবস্থা করেছে। ছ’টি শো চলবে এ দিন। রাত তিনটেয় প্রথম শো-এর পর ক্রমান্বয়ে সকাল ৬টা, ১০টা, বিকেল ৩টে, সন্ধে ৬টা এবং শেষ শো রাত ৯টায়।

৭০০ দর্শকাসন বিশিষ্ট এই প্রেক্ষাগৃহে শুক্রবারের ৬টি শো-ই ‘হাউসফুল’ – জানালেন অরোরার মালিক নাম্বি রাজন। সদাসর্বদা যে মানুষটি নিখুঁত ভাবে দাড়ি-গোঁফ ছাঁটেন, সেই রাজনের গালে এখন ‘কাবালি’র রজনীকান্তের মতোই কাঁচাপাকা দাড়ি-গোঁফ। রাজন জানালেন, ‘কাবালি’র সম্মান রাখতে অরোরাকে ঢেলে সাজা হয়েছে। নতুন স্ক্রিন, নতুন ঝকঝকে আলো, হলের বাইরে ও ভিতরে নতুন রং।  

মুম্বইয়ের দর্শকদের কাছে আরও যেটা প্রথম ঘটতে চলেছে, তা হল রজনীকান্তের কাট-আউট। বিশাল দুটো কাট-আউট লাগানো হয়েছে অরোরার গেটে। রজনীকান্তের ভক্তরা ‘কাবালি’র প্রথম দিনটি ‘থলাইভা উৎসব’ হিসেবে পালন করছেন। স্থানীয় রাম মন্দিরে পুজো দিয়ে ব্যান্ড বাজিয়ে, নাচতে নাচতে বিশাল মিছিল করে তাঁরা আজ হলে আসবেন। ও দিকে মুম্বইয়ের বিখ্যাত চক্ষু চিকিৎসক এস নটরাজন বিনা খরচে চক্ষু শিবিরের আয়োজন করেছেন। অরোরার বাইরে রক্তদান শিবিরের আয়োজন করেছেন রজনী-ভক্তরা।

উৎসাহে পিছিয়ে নেই দক্ষিণ ভারতের সব ক’টি শহর। আগামী রবিবার পর্যন্ত ‘কাবালি’র সমস্ত টিকিট ‘বুকড্‌’। বেঙ্গালুরুতে টিকিটের দাম উঠেছে ৫০০ টাকা। একই দিনে কর্ণাটকে মুক্তি পেল ‘কাবালি’র হিন্দি, তেলুগু ও মালায়ালম সংস্করণ।

এক বয়স্ক গাংস্টারকে নিয়ে ফিলম্‌ ‘কাবালি’। রজনীকান্ত ছাড়াও অভিনয় করেছেন রাধিকা আপ্তে, উইনস্টন চাও প্রমুখ। পরিচালনায় পি রঞ্জিত। ফিলমের টিজারটি ইতিমধ্যেই ২ কোটি দর্শক দেখেছেন। এটা যে কোনও ফিলমের পক্ষে সর্বকালীন রেকর্ড।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন