ওয়েবডেস্ক: বলিউডের সব চেয়ে গৌরবজনক পুরস্কার তো বটেই, সঙ্গে আবার হালফিলে প্রযোজকের দিক থেকে যোগ হয়েছে বিমল শব্দটাও! কিন্তু পুরস্কার কমিটির চোখে সকলই বিমল, এ কথাটা ঠিক মেনে নিতে পারছে না দেশ! কারণ একটা নয়, পাক্কা দুটো পুরস্কারের মনোনয়নে উঠে আসা রাজকুমার হিরানির নাম!

আরও পড়ুন: #MeToo: যৌন হেনস্তার অভিযোগ আসতেই থামল মুন্নাভাই ৩-এর পরিকল্পনা, কাজ হারাচ্ছেন হিরানি

খবর বলছে, সম্প্রতি তাদের পুরস্কারের মনোনয়নের তালিকা প্রকাশ করেছে ফিল্মফেয়ার। আর সেখানে দেখা গিয়েছে সেরা ছবি এবং সেরা পরিচালকের মনোনয়নে রাজকুমার হিরানির উল্লেখ, সঞ্জু ছবির জন্য। আর তার পরেই ক্ষোভ উথলে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কেন না, যে পরিচালক যৌন হেনস্তার দায়ে বিদ্ধ, তিনি এখনও পর্যন্ত নির্দোষ প্রমাণিত হননি। ফলে, ইন্ডাস্ট্রি সম্ভাব্য দোষীকে সমর্থন করছে, সমর্থন করছে কর্মক্ষেত্রে মেয়েদের যৌন হেনস্তাও- এই অভিযোগে মুখর হয়েছে টুইটার।

জানা গিয়েছিল, যিনি এই অভিযোগ এনেছেন হিরানির বিরুদ্ধে, সেই মহিলা তাঁর শুটিং দলেরই সদস্যা। সঞ্জু ছবির কাজের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। তাঁর দাবি, ২০১৮ সালের মার্চ মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত তাঁর সঙ্গে কর্মক্ষেত্রে হেনস্থা চলে। প্রথম দিকটায় হিরানি না কি তাঁকে যৌন প্ররোচনামূলক নানা কথা বলে অপদস্থ করতেন। পরে একদিন অফিসে ডেকে ধর্ষণ করেন! দেখা যাক, এই প্রতিবাদের মুখে ফিল্মফেয়ার শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত নেয়!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here