ওয়েবডেস্ক: এ ব্যাপারে প্রথম তাঁকে ঠুকেছিলেন রণবীর কাপুর! কেন না, তাঁকে নিয়ে মন্তব্য করার সময়ে পেশাদার সম্পর্কের দিকটা খেয়াল রাখেননি সলমন খান, মাথায় ছিল কেবল ক্যাটরিনা কাইফের অপমানের শোধ তোলার কথা!

salman khan

সম্প্রতি ‘সঞ্জু’ ছবিতে রণবীরের কাজ নিয়ে তাঁর প্রতিক্রিয়া চাওয়া হলে নিজেকে সামলে রাখতে পারেননি সলমন! রণবীর তাঁর অভিনয়ে এবং লুকে সবাইকে মুগ্ধ করলেও সলমনের গলায় শোনা গিয়েছিল উল্টো সুর। “এটা নিয়ে আমার প্রথম বক্তব্য হচ্ছে- অন্য কাউকে দিয়ে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করানোর দরকারটা কী? বিশেষ করে শেষের ৮-১০ বছরে? ওই জায়গাটায় চরিত্রটার প্রতি সুবিচার কেউই করতে পারবেন না। তাই আমার অন্তত মনে হয়- চরিত্রটা সঞ্জয় দত্তেরই করা উচিত ছিল”, দাবি সলমনের!

ranbir kapoor

“পৃথিবীর ইতিহাসে কোনো বায়োপিকেই ব্যক্তিটি তাঁর চরিত্রে অভিনয় করেন না! করলে আর সেটাকে বায়োপিক বলা হত না। এটা খুব সাধারণ একজন দর্শকও জানেন। ছবি দেখার সময় তিনি মাথায় রাখেন যে এক জন কেউ ওই ব্যক্তিটিকে পর্দায় ফুটিয়ে তুলছেন”, সলমনের নির্বুদ্ধিতার কথা যতটা ভদ্র ভাবে ধরিয়ে দেওয়া যায়, করেছিলেন রণবীর!

rajkumar hirani

এ বার রাজকুমার হিরানিও বেশ পরিশীলিত ভাবে সে প্রসঙ্গ তুলে সলমনকে হাসির খোরাক করলেন বলিউডে। “সারা ছবিতে আগাগোড়া এক জন সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করে গেল আর শেষে গিয়ে সঞ্জয় নিজে পর্দায় আসবেন? তা হলে তো তাল কেটে যাবে, দর্শক সত্যি-মিথ্যের মধ্যে তফাত করতে পারবেন না”, বলছেন হিরানি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here