ওয়েবডেস্ক: তা, জিনিসপত্রের দাম যে লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে, সে কিছু নতুন কথা নয়! এবং সেটা অস্বীকার করার জোও নেই!

কিন্তু রাজকুমার রাওকে যে বেয়াড়া প্রশ্নের মুখে দাঁড় করিয়েছেন সাংবাদিকরা এবং উত্তরে যা বলেছেন নায়ক, তা-ও ঘাবড়ে দেওয়ার পক্ষে কম কিছু নয়!

rajkummar rao

হয়েছে কী, সম্প্রতি এক সাক্ষাৎকারে মন খুলে অতীতের লড়াইয়ের কথা বলেছেন নিউটন কুমার! জানিয়েছেন, প্রথম যখন তিনি জন্মস্থান হরিয়ানা থেকে মুম্বইতে আসেন, তখন তাঁর অবস্থা ছিল প্রায় তাঁরই অভিনীত ছবি সিটিলাইটস-এর কেন্দ্রীয় চরিত্র দীপক সিংয়ের মতো। সেই সময়ে তাঁর মাথা গোঁজার ঠাঁই ছিল না, পকেটও ছিল একেবারে ঠান্ডা! “ওই সময়টায় আমি এক ঠিকাদারের কাছে কাজ করতাম, দিন পিছু হাতে আসত ১০০ টাকা করে”, জানিয়েছেন নায়ক!

এর পরের ধাপে অবশ্য পারিশ্রমিক শয়ের ঘর থেকে বেড়ে পৌঁছে গিয়েছে হাজারে। প্রথম ছবিতে কাজ পেয়েছেন রাও। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের লাভ সেক্স অউর ধোঁকা। সেই ছবির জন্য নায়ক পেয়েছিলেন মাত্র ১১ হাজার টাকা!

rajkummar rao

এ কথাটা জানাজানি হওয়ার পরেই তাঁকে পড়তে হয়েছে সাংবাদিকের বেয়াড়া প্রশ্নের মুখে- ব্যবহার নায়কসুলভ নয়, অথচ পারিশ্রমিকের অঙ্কটা বাড়িয়ে নিলেন কেন?

এখানে বলে রাখা ভালো, প্রতি ছবি পিছু হালফিলে ৪-৫ কোটি টাকা নিয়ে থাকেন রাজকুমার রাও। হাজারের ঘর থেকে সাফল্য তাঁকে সরাসরি নিয়ে গিয়েছে কোটির ঘরে! সেটা অস্বাভাবিকও নয়! কিন্তু সাংবাদিকের প্রশ্নের উত্তর যা দিলেন রাও, তার যুক্তি মাটি ছুঁয়ে থাকলেও হাসাবে!

rajkummar rao

“আরে, জিনিসপত্রের দাম আজকাল খুব বেড়ে গিয়েছে! ওই টাকায় চালাব কী করে”, বলছেন নায়ক!

আর বলিউড বলছে, এ তাঁর প্রকারান্তরে সরকারকে কটাক্ষ করা! আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here