ওয়েবডেস্ক: গা-জোয়ারিতে যখন কোনো লাভ হল না, তখন সঞ্জয় লীলা বনসালির উপর প্রতিশোধ স্পৃহা চরিতার্থ করতে অন্য পন্থা নিল শ্রী রাজপুত কর্নি সেনা। ‘পদ্মাবত’-এর মুক্তি আটকানো যখন সম্ভব হল না, তখন পরিচালকের মাকে নিয়ে একটি ছবি তৈরি করার কথা ঘোষণা করল তারা। শ্রী রাজপুত কর্নি সেনার চিতোর প্রদেশের কলভি অঞ্চলে সংস্থার হর্তাকর্তা গোবিন্দ সিং খঙ্গারোত এ কথা শুক্রবার জানিয়েছেন সংবাদমাধ্যমে।

“আমরা এ বার সঞ্জয় লীলা বনসালির মাকে নিয়ে একটা ছবি তৈরি করব। সেটা পরিচালনা করবেন অরবিন্দ ব্যাস। ছবির নামও ঠিক হয়ে গিয়েছে- লীলা কি লীলা! খুব তাড়াতাড়িই একটা পুণ্য তিথি বেছে ছবির মহরত করা হবে”, জানিয়েছেন খঙ্গারোত।

sanjay leela bhansali

কিন্তু, কর্নি সেনার এ বার দীপিকা পাড়ুকোনকে ছেড়ে আচমকা বনসালির মায়ের প্রতি এমন ক্রোধ কেন?

“পদ্মিনী আমাদের মা। আর তাঁকে কি না ছবির পর্দায় নাচালেন বনসালি! এর শোধ আমরা তুলবই, বনসালির মাকেও পর্দায় নাচাব! যদি দেশে শিল্পীর স্বাধীনতাকে এতটাই সম্মান দেওয়া হয়, তবে আমাদেরই বা ছবি তৈরিতে অসুবিধা কোথায়”, যুক্তি খঙ্গারোতের।

এক দিকে যখন ছবিটিকে নিয়ে এখনও তুলকালাম চলছে দেশে, তার মাঝেই ভেসে এল ‘পদ্মাবত’-কে কেন্দ্র করে বলিউডের তরফে দুই বিস্ফোরক খবর। জানা গেল, প্রথমে না কি মহারাওয়াল রতন সিং আর আলাউদ্দিন খিলজি- দুই চরিত্রেই শাহরুখ খানকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন বনসালি।

padmaavat

“আমি প্রথমে রতন সিংয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলাম শাহরুখকে। চিত্রনাট্য শুনে শাহরুখের মনে হয়, ছবিটায় বেশি গুরুত্ব পাচ্ছে খিলজির চরিত্র। তখন আমি ওকে খিলজির চরিত্রটাই করতে বললাম। কিন্তু সেটাও বড়ো বেশি নঞর্থক- এই যুক্তিতে শাহরুখ নিল না”, জানিয়েছেন খোদ বনসালি।

পাশাপাশি শোনা যাচ্ছে, এ বার না কি সংবাদমাধ্যমে বিয়ে কবে ঠিক হল, সেটা খোলসা করে জানিয়ে দিতে চলেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

deepveer

“ওরা এত দিন শুধু পদ্মাবত কবে মুক্তি পাবে, তার অপেক্ষা করছিল। কেন না, পদ্মাবত নিয়ে যে ভাবে বিতর্ক এবং বিরোধিতার ঝড় উঠেছিল, তার রেশ পৌঁছতে পারত ওদের বিয়ের অনুষ্ঠানেও। কিন্তু ওরা দেশের বাইরে লুকিয়ে বিয়ে করবে না বলেই অশান্তি মিটে যাওয়ার অপেক্ষায় ছিল। তা শেষ পর্যন্ত মিটেছে, পদ্মাবত মুক্তি পেয়েছে। এ বার যে কোনো মুহূর্তে বিয়ের তারিখ সবাইকে জানিয়ে দেওয়া হবে”, জানিয়েছেন নায়িকার ঘনিষ্ঠ এক পরিচালক।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here